উর্দি পরে ‘ডিস্কো মে যায়ে’ নেচে বরখাস্ত পুলিশ! কিন্তু নেপথ্যে আসল ঘটনা তাক লাগিয়ে দেবে আপনাকে

পাকিস্তান টুডে’কে শাহজাদ বলেন, "আমি পুলিশ ইন্সপেক্টর নই, না তো আমার নাম আরশাদ। আমি একজন মঞ্চ শিল্পী, আমার নাম শাহজাদ।”

 Share
EMAIL
PRINT
COMMENTS
উর্দি পরে ‘ডিস্কো মে যায়ে’ নেচে বরখাস্ত পুলিশ! কিন্তু নেপথ্যে আসল ঘটনা তাক লাগিয়ে দেবে আপনাকে

পুলিশের উর্দি পরেই দু'হাত তুলে পুলিশ নেচে নেচে বলছেন ‘কিসি ডিস্কো মে যায়ে...কিসি হোটেল মে খায়ে....'। নাহ, সিনেমার দৃশ্য নয় এটি। পাকিস্তানের অন্তর্গত পাঞ্জাবে সত্যিই ঘটেছে এমন ঘটনা। যার ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। একটি লাল ট্রাউজার ও ধূসর রঙের টপ পরা এক মহিলার সঙ্গে পুলিশের উর্দিতেই নাচছেন এই পুলিশ কর্তা। সূত্রের খবর, এই পুলিশ অফিসারের নাম আরশাদ। সংবাদপত্র দ্য ট্রিবিউন জানিয়েছে, তিনি পাকপটনের কলয়ানা থানার এসএইচও। গোবিন্দার সিনেমার গানে এই মহিলা ও অফিসার সমান তালে নাচছেন।

ভাইরাল ভিডিওতে দেখা গেল নির্ধারিত সময়ের পরে পৌঁছে বিমানের পিছনে দৌড়তে শুরু করলেন মহিলা

ভিডিও দেখুন:

ভিডিওটি ভাইরাল হতেই খবর স্থানীয় সংবাদ চ্যানেলে আসে। এরপরই ওই পুলিশ অফিসারকে বরখাস্ত করা হয় এবং তদন্তের নির্দেশ দেওয়া হয়। কিন্তু এই ভিডিও পিছনে গল্প আসলে অন্য। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পুলিশ অফিসারের পোশাক পরে থাকা ব্যক্তি যার নাম আসলে শাহজাদ, তিনি জানান, মোটেও কোনও পুলিশ অফিসার  নন তিনি। তিনি মঞ্চ শিল্পী। গানের সঙ্গে নাচের অনুশীলন করছিলেন তিনি।

উল্টোদিক থেকে আসা ট্রেন দেখতে পেলেন না সাইকেল আরোহী... তারপর! দেখুন গাঁয়ে কাঁটা দেওয়া ভিডিও

পাকিস্তান টুডে'কে শাহজাদ বলেন, "আমি পুলিশ ইন্সপেক্টর নই, না তো আমার নাম আরশাদ। আমি একজন মঞ্চ শিল্পী, আমার নাম শাহজাদ। পুলিশের উর্দিতে নাচের প্র্যাক্টিস করছিলাম। সেই ভিডিও মোবাইলে সেভ করা ছিল। আমার নজর এড়িয়ে আমার ভাইপো ভিডিওটা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।”

অনেক নিউজ চ্যানেল জানিয়েছে ওই অফিসারকে বরখাস্ত করা হয়েছে। প্রকৃতপক্ষে পাকপাটনের কলয়ানা থানার ডিপিওকে বরখাস্ত করা হয়েছে। এই অফিসার 'শ্যুটআউট অ্যাট ওয়াডালা' সিনেমা থেকে অনিল কাপুরের ডায়লগ বলছিলেন! কিন্তু ইতিমধ্যে এই নাচের ভিডিও ভাইরাল হয়ে ওঠে যা মিলে গিয়ে তালে গোলে ধরা পড়ে বেচারা শাহজাদ!

 

আরও অফবিট খবর পড়ুন এখানে 

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube



মধ্যপ্রদেশ, রাজস্থান, মিজোরাম, ছত্তিশগড় ও তেলেঙ্গানার প্রতিটি বিধান সভা কেন্দ্রের সর্বশেষ খবর (Live Updates in Bengali)(Election Results in Bengali) নির্বাচনের ফলাফল দেখার জন্য Facebook-এ আমাদের লাইক করুন ও আমাদের Twitter-এর দিকে চোখ রাখুন।

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................