২২টি গেমসহ মঙ্গলবার লঞ্চ হবে গুগল স্টাডিয়া

পিক্সেল স্মার্টফোন ছাড়া গুগলের গেম স্ট্রিমিং পরিষেবা পাওয়া যাবে ক্রোম ওস, পিক্সেল স্লেট, এসার ক্রোমবুক ট্যাব ১০ ও এইচপি ক্রোমবুক এক্স২।

২২টি গেমসহ মঙ্গলবার লঞ্চ হবে গুগল স্টাডিয়া

সবশুদ্ধ ২২টি গেম নিয়ে আত্মপ্রকাশ করবে গুগল স্টাডিয়া।

গুগলের (Google) সহ সভাপতি ফিল হ্যারিসন সোমবার জানিয়ে দিলেন, সংস্থার গেম স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্টাডিয়া লঞ্চ হবে আরও দশটি গেম সহ। সবশুদ্ধ ২২টি গেম নিয়ে আত্মপ্রকাশ করবে স্টাডিয়া (Google Stadia)। তিনি একটি পোস্টে লেখেন, ‘‘উত্তেজনার সঙ্গে ঘোষণা করছি আমরা মঙ্গলবার গুগল স্টাডিয়ার প্রথম দিনের লঞ্চের সময় বাইশটি গেমও লঞ্চ করব প্ল্যাটফর্মের সঙ্গে। আমাদের গেম ডেভেলপার এবং প্রকাশনা সহযোগীদের অনেক ধন্যবাদ স্টাডিয়ার জন্য আরও বেশি টাইটেল নিয়ে আসার জন্য।'' যে বারোটি গেম আগেই নিশ্চিত করা হয়েছিল গুগল স্টাডিয়ার স্ট্রিমে সেগুলি হল আসাসিনস ক্রিড ওডিসি, ডেস্টিনি ২: দ্য কালেকশন, জিওয়াইএলটি, জাস্ট ডান্স ২০২০, কাইনে, মর্টাল কমব্যাট ১১, রেড ডেড রিডেম্পশন ২, থাম্পার, টম্ব রাইডার: ডেফিনিটিভ এডিশন, রাইজ অফ দ্য টম্ব রাইডার, শ্যাডো অফ দ্য টম্ব রাইডার: ডেফিনিটিভ এডিশন ও সামুরাই শ্যাডো।

এবার এর সঙ্গে আরও দশটি গেম যোগ করা হল। সেই গেমগুলি হল টাইটান: ফাইনাল ব্যাটেল ২, ফার্মিং সিমুলেটর ২০১৯, ফাইনাল ফ্যান্টাসি ১৫, ফুটবল ম্যানেজার ২০২০, গ্রিড ২০১৯, মেট্রো এক্সোডাস, এনবিএ ২কে২০, রেজ ২, ট্রায়ালস রাইজিং ও উলফেনস্টাইন: ইয়ং ব্লাড।

পিক্সেল স্মার্টফোন ছাড়া গুগলের গেম স্ট্রিমিং পরিষেবা পাওয়া যাবে ক্রোম ওস, পিক্সেল স্লেট, এসার ক্রোমবুক ট্যাব ১০ ও এইচপি ক্রোমবুক এক্স২।

ক্রেতারা গুগল স্টাডিয়ার ফাউন্ডার্স এডিশন মিলবে ১২৯.৯৯ ডলারে। সঙ্গে ডেস্টিনি ২ গেম মিলবে বিনামূল্যে। ফ্রি সাবস্ক্রিবশনের মেয়াদ ফুরলে দিতে হবে মাসিক ৯.৯৯ ডলার।

মোট ১৪টি দেশে পাওয়া যাচ্ছে এই পরিষেবা। যথা- আমেরিকা, ব্রিটেন, কানাডা, আয়ারল্যান্ড, ফ্রান্স, ইতালি, স্পেন ও নেদারল্যান্ডস।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
More News