Election 2019

Sponsors

"আমাদের প্রধানমন্ত্রী চা-ওয়ালা আর অর্থমন্ত্রী হলেন কেটলি", মোদীকে তোপ মমতার

তিনি আরও বলেন, "অরুণ জেটলি হল চা-ওয়ালা প্রধানমন্ত্রীর কেটলি অর্থমন্ত্রী! কী করেছেন অরুণ জেটলি গত পাঁচ বছরে বাংলার জন্য? বাংলার জন্য কী করেছে এই বিজেপি সরকার? লোকে কেন ওদের ভোট দিতে যাবে"?

 Share
EMAIL
PRINT
COMMENTS

বিজেপির বিরুদ্ধে তোপ মমতার। (ফাইল চিত্র)


বালুরঘাট: 

লোকসভা নির্বাচন এখন মধ্যগগনে। তার মধ্যেই একে অপরের বিরুদ্ধে তোপ দাগা অব্যাহত রেখেছে মমতা ও বিজেপি। শুক্রবার মমতা বলেন, বিজেপি এবারে ভোটে এমন ফল করবে, যা সকলের চোখ কপালে তুলে দেবে! এই কথা শোনার পর উপস্থিত জনতা একে অপরের দিকে অবাক চোখে তাকাচ্ছিল- 'দিদি কি বিজেপির প্রশংসা করতে শুরু করলেন নাকি'? মুহূর্তের স্তব্ধতা। তারপরই বলে উঠলেন মমতা, এবারের নির্বাচনে বিজেপি একটা বড় রসগোল্লা (শূন্য আসন) পাবে বাংলা থেকে! প্রসঙ্গত, মমতা এই কথাটি বলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির একটি বক্তব্যের প্রেক্ষিতে। সেই বক্তব্যতে অরুণ জেটলি বলেন, এবারের নির্বাচনে পূর্ব ভারতের পশ্চিমবঙ্গ ও ওড়িশাতে চমকে দেওয়ার মতো ফল করবে বিজেপি। মমতার কথায়, আমার তো যথেষ্ট সন্দেহ আছে, উত্তরপ্রদেশে বিজেপি ১৩'টা আসনও পাবে কি না! তৃণমূল সুপ্রিমো নিশ্চিত, এবারের নির্বাচনে গোটা দেশজুড়ে বিজেপির মোট আসনসংখ্যা কিছুতেই ১০০ ছাড়াবে না।

তিনি বালুরঘাটের জনসভা থেকে বলেন, "অরুণ জেটলি বলেছেন বিজেপি নাকি বাংলা আর ওড়িশায় এবারের ভোটে এমন ফল করবে যে, সবাই নাকি চমকে যাবে! বড় বড় কথার আর শেষ নেই ওদের! বড় বড় বুকনি! আমি বলছি, বাংলা থেকে একটা বড় রসগোল্লা আর বড় রাজভোগ নিয়ে বিজেপি সবাইকে চমকে দেবে"!

সাধ্বী প্রজ্ঞার পাশে দাঁড়িয়ে মোদী বললেন, 'কংগ্রেসকে এর ফল ভুগতে হবে'

তিনি আরও বলেন, "অরুণ জেটলি হল চা-ওয়ালা প্রধানমন্ত্রীর কেটলি অর্থমন্ত্রী! কী করেছেন অরুণ জেটলি গত পাঁচ বছরে বাংলার জন্য? বাংলার জন্য কী করেছে এই বিজেপি সরকার? লোকে কেন ওদের ভোট দিতে যাবে"?

বালুরঘাটের সভা থেকে মমতা আরও বলেন, "যে কেন্দ্রীয় বাহিনী এখানে এসেছে, তারা সকলে সীমান্তরক্ষী বাহিনীর। সকলে একসঙ্গে সুন্দরভাবে কাজ করুন। কোনও দলের পরোয়া করবেন না। নিজেদের মতো করে কাজ করুন।

তিনি হিন্দিতেও বক্তৃতা দেন কেন্দ্রীয় বাহিনীর উদ্দেশে। বলেন, "বিজেপির কথা শুনবেন না আপনারা। আমি আপনাদের পছন্দ করি। আমি রয়েছি সবসময় আপনাদের পাশে। আপনারা আমাদের নিজের ঘরের ছেলে। কাউকে ভয় পাবেন না আপনারা"। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন রাহুল গান্ধী। দেখুন ভিডিও:



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................