'কোহিনূর নয়, ফেভিকল নিয়ে যেত..', ব্রিটিশ রাজ পরিবারকে নিয়ে টুইট করল Fevicol

এবার প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেলের British Royal Family থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে মজাদার টুইট করল ফেভিকল

'কোহিনূর নয়, ফেভিকল নিয়ে যেত..', ব্রিটিশ রাজ পরিবারকে নিয়ে টুইট করল Fevicol

ব্রিটিশ রাজ পরিবারের ভাঙন নিয়ে মজাদার টুইট করল Fevicol

হাইলাইটস

  • ব্রিটিশ রাজ পরিবারের ভাঙন নিয়ে বিজ্ঞাপনী টুইট ফেভিকলের
  • সম্প্রতি রাজ পরিবার থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন হ্যারি ও মেগান
  • তাঁরা আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার জন্য কাজ করতে চান

এবার প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মার্কেলের ব্রিটিশ রাজপরিবার থেকে (British Royal Family) থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে মজাদার টুইট করল ফেভিকল। সম্প্রতি প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মর্কেল ঐতিহ্যমণ্ডিত ব্রিটিশ রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন ৷ সাধারণ মানুষের মত জীবন কাটাতে চেয়েই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা ৷ যদিও  ডিউক অ্যান্ড ডাচেস অফ সাসেক্স (Duke and Duchess of Sussex) প্রিন্স হ্যারি এবং মেগানের নাটকীয়ভাবে ব্রিটিশ রাজপরিবার থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে এই মুহূর্তে টালমাটাল ওই রাজপরিবারের সুপ্রাচীন ঐতিহ্য ৷ আর তোলপাড় তোলা এই সিদ্ধান্ত নিয়েই বিজ্ঞাপনের দুনিয়ায় ঝড় তুলতে চেয়েছে দেশের জনপ্রিয় আঠা প্রস্তুতকারক সংস্থা ফেভিকল (Fevicol) । 

Viral Video: রাস্তায় সিংহের দঙ্গল! এগিয়ে গেল গাড়ির কাছে, তারপর...

একটি টুইট বার্তায়, ফেভিকল রাজপরিবারের এই ঘটনাকে নিয়ে রীতিমতো ব্যঙ্গ করে ফেভিকল। ওই টুইট বার্তায় বলা হয়েছে যে বিশ্বের বৃহত্তম হীরা কোহিনূরের পরিবর্তে ব্রিটিশদের ভারত থেকে ফেভিকল নিয়ে যাওয়া উচিত ছিল । এই কথা বলে #meghanandharry #FevicolKaJod #MazbootJod হ্যাশট্যাগও দেয় ওই আঠা প্রস্তুতকারক সংস্থাটি।

ইতিমধ্যেই এই টুইটটি সবার বেশ নজর কাড়ছে। হাজার হাজার মানুষ এই টুইটটির বুদ্ধিদীপ্ত সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন।

রবিবার রাজ পরিবারের পক্ষ থেকে একটি ঘোষণায় জানানো হয় যে, প্রিন্স হ্যারি এবং মেগান, রাজপরিবারের থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়ায় তাঁরা এখন আর "রয়েল হাইনেস" উপাধিটি ব্যবহার করতে পারবেন না এবং রাজকীয় দায়িত্বের জন্য আর কোনও তহবিলও পাবেন না।

Sewelo Diamond: ১৭৫৮ ক্যারেটের এই হীরাটি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম হীরা

এর আগে এক যৌথ বিবৃতিতে প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী মেগান জানান, তারা রাজপরিবারের দায়িত্ব থেকে অব্যাহতি নিচ্ছেন এবং বলেছেন, তারা আর্থিকভাবে স্বনির্ভর হবার জন্য কাজ করতে চান। হ্যারি বলেন, "আমাদের ইচ্ছে ছিল সরকারি অর্থ না নিয়ে রানির প্রতি, কমনওয়েলথের প্রতি এবং আমার সামরিক সংস্থার প্রতি দায়িত্ব পালন চালিয়ে যাওয়া। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেটা সম্ভব ছিল না।"

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com