বিড়ালকে পিচকিরি দিয়ে জল ছুঁড়লেন মালিক, পোষ্যের কাণ্ড দেখে হতবাক ২৬ লক্ষ মানুষ!

পোষা বিড়ালদের দিকে জল স্প্রে করা তাদের শৃঙ্খলাবদ্ধ করার প্রশিক্ষণের একটি সুপরিচিত পদ্ধতি।

বিড়ালকে পিচকিরি দিয়ে জল ছুঁড়লেন মালিক, পোষ্যের কাণ্ড দেখে হতবাক ২৬ লক্ষ মানুষ!

জলে ভয় নেই এই বাঘের মাসির!

বিড়ালের কাছ থেকেও শেখার আছে। বিশেষ করে এমন মেজাজি বিড়াল হলে তো বটেই! প্রতিকূলতার মুখোমুখি হয়েও কীভাবে লড়ে যেতে হয় বীরের মতো তা শিখিয়েছে এই বাঘের মাসি! পোষা বিড়ালদের দিকে জল স্প্রে করা তাদের শৃঙ্খলাবদ্ধ করার প্রশিক্ষণের একটি সুপরিচিত পদ্ধতি। তবে এই পদ্ধতি যে সব সময় কাজ করে না তা প্রমাণ করে দেখাল এই পোষ্য। মালিক যখন পিচকিরি করে জল ছুঁড়ছেন বিড়ালের দিকে তখন বীর দর্পে মুখোমুখি হয়ে রয়েছে এই পোষ্য।

 ৯ ফুট পাইথন গিলে ফেলল বিড়ালকে, তারপর কী হল?

অনলাইনে ভাইরাল হওয়া এই মজার ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই পোষ্যের মালিক বিড়ালটির দিকে পিচকিরি দিয়ে জল ছুঁড়ছেন। সাধারণত সকলেই জানি যে, বিড়াল এসব মোটে পছন্দ করে না। বিরক্তিকর জিনিস থেকে সরেই যায় বিড়াল। তবে দূরে সরে যাওয়ার পরিবর্তে, এই দুরন্ত বিড়ালটি হাঁ করে সব পিচকিরির জল গিলে নিতে থাকে! তাজ্জব! এ এই প্রতিভা ছাড়া আর কী!

ভিডিওটি শেয়ার করার সময় মেওগি টুইটার অ্যাকাউন্টে লিখেছিলেন “এই শাস্তি কার্যকরী হচ্ছে না...” নীচে দেখুন সেই পেটে খিল ধরানো ভিডিও ক্লিপটি:

ভিডিওটি টুইটারে পোস্ট হওয়ার ১৫ ঘণ্টারও কম সময়ে ২.৬ মিলিয়ন ভিউ হয়েছে এবং সংখ্যাটি আরও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। হাজার হাজার মানুষ ভিডিওটিতে মন্তব্য করেছেন এবং রিটুইটও করেছেন। এঁদের মধ্যে অনেকেই পোষ্য বিড়ালের মালিক। তাঁদের বিড়ালদের শাস্তি দেওয়া হলে কীভাবে ওই বিড়ালরা শাস্তির বিষয়ে প্রতিক্রিয়া জানায় তাই তুলে ধরেছেন তাঁরা: 

১২ ঘণ্টা দেরিতে ট্রেন, দ্রুত বৃদ্ধা মায়ের সঙ্গে ছেলের যোগাযোগ করিয়ে দিল ভারতীয় রেল!

অনেক টুইটার ব্যবহারকারীরা আবার বিড়ালের এই মেজাজ দেখে মুগ্ধও হয়েছেন।

আপনি যদি পশুদের মজার ভিডিও পছন্দ করেন তবে তা মন্তব্য করে জানান আমাদের।

Click for more trending news


More News