'সৎ প্রার্থী'! স্বচ্ছতা আনতে নিজের সম্পত্তির পরিমাণ বাড়িয়ে দেখালেন এই প্রার্থী!

তাঁর হাতে থাকা নগদের পরিমাণ নাকি ১ লাখ ৭৬ হাজার কোটি টাকা!  বিশ্বব্যাঙ্ক তাঁর থেকে পাবে  ৪ লাখ কোটি টাকা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
'সৎ প্রার্থী'!  স্বচ্ছতা আনতে নিজের সম্পত্তির পরিমাণ বাড়িয়ে দেখালেন এই প্রার্থী!

পেরাম্বুর  বিধানসভা কেন্দ্র  থেকে  ভোটে  লড়ছেন মোহনরাজ জেমবানি।


চেন্নাই: 

হাইলাইটস

  1. তাঁর হাতে থাকা নগদের পরিমাণ নাকি ১ লাখ ৭৬ হাজার কোটি টাকা
  2. বিশ্বব্যাঙ্ক তাঁর থেকে পাবে ৪ লাখ কোটি টাকা
  3. পেরাম্বুর বিধানসভা কেন্দ্র থেকে ভোটে লড়ছেন মোহনরাজ জেমবানি

তাঁর হাতে থাকা নগদের পরিমাণ নাকি ১ লাখ ৭৬ হাজার কোটি টাকা!  বিশ্বব্যাঙ্ক তাঁর থেকে পাবে  ৪ লাখ কোটি টাকা। না কোনও শিল্পপতির কথা  হচ্ছে না । কথা হচ্ছে তামিলনাড়ুর এক প্রাক্তন পুলিশ অফিসারের। আর এবার তিনি ভোটে প্রার্থীও হয়েছেন। তবে লোকসভা নয় বিধানসভার উপনির্বাচনে। পেরাম্বুর  বিধানসভা কেন্দ্র  থেকে  ভোটে  লড়ছেন মোহনরাজ জেমবানি নামে ওই ব্যক্তি। যে টাকা তাঁর হাতে আছে সেটা আর ২ জি দুর্নীতির পরিমাণ এক! তামিলনাড়ু  সরকারের মাথায় থাকা ঋণের পরিমাণও প্রায় এরকমই। এই বিপুল পরিমাণ সম্পত্তি প্রসঙ্গে প্রার্থী জানান অন্যরা ভোটে দাঁড়ানোর সময় নিজেদের ব্যাপারে ঠিকঠাক তথ্য দেন না বলেই তিনি দিয়েছেন।       

এফ ১৬ বিমান ধ্বংস করা নিয়ে ভারতের দাবিকে প্রশ্নের মুখে ফেলল মার্কিন পত্রিকা   

 চেন্নাইয়ের  আন্নামালিপুরমের বাড়িতে বসে এনডিটিভিকে  প্রতিক্রিয়া দিয়েছেন মোহনরাজ। তিনি বলেন, পুলিশে থাকার সময় আমি৫ লাখ টাকা ঘুষ নেওয়ায় এক স্টেশন  মাস্টারকে গ্রেফতার করেছিলাম। কিন্তু সিবিআই ২জি কাণ্ডের তদন্ত করতে পারল না। সরকারি ব্যবস্থায় গলদ আছে বলে তামিলনাড়ুর ঋণ  এত বেড়েছে। আর ব্যবস্থা ভাল নয় বলেই প্রার্থীরা নিজেদের ব্যাপারে সমস্ত তথ্য না দিয়েও রেহাই  পেয়ে যান।

লঙ্কা চিহ্ন নিয়ে  নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়াচ্ছেন তিনি। তাঁর চেয়ে  বিত্তবান কোনও 'প্রার্থী 'ভারতে কখনও  ভোটে  লড়েছেন কিনা তা নিয়ে সন্দেহ আছে।

তাঁকে ভোটে দাঁড়াতে দেওয়া হল কেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে। কিন্তু নির্বাচন কমিশনের আধিকারিকদের দাবি ফর্মের সমস্ত কিছু ফিলাপ করা হয়েছে কি না এটা দেখা  ছাড়া আর কিছু করার অধিকার তাঁদের নেই।         



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................