মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে গ্রেফতার আইআইটি বম্বের ছাত্র

মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে  আইআইটি বম্বের এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। অবিনাশ কুমার যাদব নামে ওই  ব্যক্তির বাড়ি মহারাষ্ট্রের থানে এলাকায়।

মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে  গ্রেফতার আইআইটি বম্বের ছাত্র

আবাসনের আরও  কয়েকজন মহিলার স্নানের দৃশ্য লেন্সবন্দি করেছিলেন অবিনাশ।

হাইলাইটস

  • মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে গ্রেফতার আইআইটি বম্বের ছাত্র
  • অবিনাশ কুমার যাদব নামে ওই ব্যক্তির বাড়ি মহারাষ্ট্রের থানে এলাকায়
  • বেশ কয়েকজন মহিলার স্নানের দৃশ্য লেন্সবন্দি করেছিলেন অবিনাশ
মুম্বাই:

মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে  আইআইটি বম্বের এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। অবিনাশ কুমার যাদব নামে ওই  ব্যক্তির বাড়ি মহারাষ্ট্রের থানে এলাকায়। সেখানকার একটি আবাসনের এক মহিলা  শুক্রবার রাতে স্নান করছিলেন। সে সময় তিনি  শৌচাগারের জানলায় একটি মোবাইল ফোন দেখতে পান। আতঙ্কিত হয়ে  স্বামীকে  ডাকেন ওই মহিলা। তাঁর চিৎকারে জানলার অন্য  দিকে থাকা ব্যক্তি ছুটতে শুরু করে। কিন্তু ততক্ষণে আবাসনের অন্য বাসিন্দারাও হাজির হয়ে গিয়েছিলেন। ওই ব্যক্তিকে  তাঁরাই ধরে  ফেলেন। তাঁর সঙ্গে  থাকা ফোন ঘেঁটে দেখা যায় এই আবাসনের আরও  কয়েকজন মহিলার স্নানের দৃশ্য লেন্সবন্দি করেছিলেন অবিনাশ। কয়েকজন পুরুষের ছবিও মিলেছে  মোবাইল থেকে।

 শহিদ সেনা জওয়ান এবং আধিকারিকদের স্মৃতির উদ্দেশে তৈরি স্মারকের উদ্বোধন কালঃ মোদী

পুলিশ সূত্রে খবর আইআইটি বম্বের এই ছাত্রের বিরুদ্ধে  ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারা অনুযায়ী অভিযোগ দায়ের করা হয়েছে। না বলে  কারও ছবি  তুললে এই ধারায় অভিযোগ দায়ের হয়ে  থাকে।

এই আবাসন ছাড়া আর কোথাও সে এ ধরনের কাজ করত কিনা  তা  জানার কাজ  শুরু  হয়েছে। পাশাপাশি ছবি গুলি নিয়ে সে কী করত তা জানার কাজও শুরু হয়েছে। ছবি তোলার ব্যাপারে তার কোনও সঙ্গী ছিল কিনা  সেটাও খতিয়ে দেখছে পুলিশ।                                        

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)