Shocking Video : সমুদ্রে মজা করছিল বাচ্চাটি, তখনই সমুদ্র থেকে কী উঠে এল? দেখুন ভিডিও

ফ্লোরিডার(Florida) নিউ স্মারনা বিচে এই দুর্ঘটনাটি হয়েছে। যা দেখে সবাই স্তম্ভিত হয়ে গিয়েছেন। সাত বছরের একটি বাচ্চা সার্ফবোর্ড নিয়ে সার্ফিং করছিল।

Shocking Video : সমুদ্রে মজা করছিল বাচ্চাটি, তখনই সমুদ্র থেকে কী উঠে এল? দেখুন ভিডিও

সমুদ্রে মজা করছিল বাচ্চাটি, তখনই সমুদ্র থেকে উঠে এল হাঙ্গর

ফ্লোরিডার(Florida) নিউ স্মারনা বিচে এই দুর্ঘটনাটি হয়েছে। যা দেখে সবাই স্তম্ভিত হয়ে গিয়েছেন। সাত বছরের একটি বাচ্চা সার্ফবোর্ড নিয়ে সার্ফিং করছিল। তখনই নিচ থেকে ব্ল্যাকটিপ শার্ক বা হাঙ্গর কোথা থেকে যেন চলে এল। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি দ্রুত ভাইরাল হয়েছে তারপর থেকে। থ্যাংকস গিভিং সপ্তাহে মজা করার জন্য শান্ডলার মুরে নিজের বাবা কেডির সঙ্গে সার্ফিং করতে গিয়েছিলেন। তখনই এই দুর্ঘটনা ঘটে।

Viral Video: টাকা পয়সা নয়, এই রুটের অটোয় পেঁয়াজ দিয়ে চলছে ভাড়া মেটানো!

সিএনএন এর রিপোর্ট অনুযায়ী শান্ডলার যখন সামনে দাঁড়িয়ে ছিলেন, সেই সময় নিচে থেকে বোর্ডের ওপর একটি হাঙ্গর (Shark)বসেছিল। একটি  ক্যামেরা লাগানো ছিল সার্ফিং বোর্ডে । বাবা এবং ছেলে মিলে যখন ক্যামেরা চেক করে, তখন তারা দেখতে পায় যে হাঙ্গরটি বাচ্চার উপর আক্রমণ করার উদ্দেশ্য নিয়ে উপরে উঠে এসেছে। উপরে এসেই তারপর তাড়াতাড়ি নিচে চলে যায়। যদি বাচ্চাটি শুয়ে থাকতো সার্ফ বোর্ডে ,তাহলে কিন্তু বড় দুর্ঘটনা ঘটতে পারত।

মুখ দিয়ে ১৫ কেজির মাছ শিকার! কে এই বাস্তবের কৃষ?

দেখুন VIDEO:

নিউইয়র্ক পোস্টের সঙ্গে কথা বলার সময় শান্ডলারের বাবা কেট জানিয়েছেন যে তার ছেলে চার বছর বয়স থেকেই সার্ফিং করছে । কিন্তু এই ধরনের ঘটনা এই প্রথম ঘটল। আপনারা জানেন  নিউ স্মারনাকে  আসলে হাঙরদের রাজধানী মনে করা হয়। যেখানে সব থেকে বেশি হাঙ্গর পাওয়া যায় । আর সেই কারণে এখানে নিরাপত্তাও সবথেকে বেশি।

Click for more trending news


More News