বেহালায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ৫

দলীয় কর্মীদের ওপর হামলার অভিযোগ তুলে রবিবার রাতেই রায়বাহাদুর রোড অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী সমর্থকরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
বেহালায় তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ৫

কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে।


কলকাতা: 

রক্তদান শিবিরকে কেন্দ্র করে বেহালায় দুই গোষ্ঠীর সংঘর্ষে ৫ জন আহত। দুই গোষ্ঠীর লোকজন বিজেপি ও তৃণমূলের বলে জানিয়েছে পুলিশ। রবিবার রাত ১০টা নাগাদ রক্তদান শিবির নিয়ে সামান্য ইস্যুকে কেন্দ্র করে সংঘর্ষ বাঁধে বলে জানিয়েছেন বেহালা থানার এক আধিকারিক।  কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকার নিরাপত্তা বাড়ানো হয়েছে, বলে জানিয়েছেন পুলিশের এক আধিকারিক। পুলিশের ওই আধিকারিক জানিয়েছেন, দলীয় কর্মীদের ওপর হামলার অভিযোগ তুলে রবিবার রাতেই রায়বাহাদুর রোড অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মী সমর্থকরা। প্রায় ঘন্টা দুয়েক পর, স্থানীয় কাউন্সিলর তথা  নিকাশী ব্যবস্থার দায়িত্বে থাকা মেয়র পারিষদ তারক সিং-এর হ্স্তক্ষেপে অবরোধ ওঠে।

তৃণমূল নেতাদের বাস থেকে টেনে নামানোর ‘হুমকি', এফআইআর দিলীপ ঘোষের বিরুদ্ধে

কাউন্সিলর তথা মেয়র পারিষদ তারক সিং বলেন, “দোষী এবং যারা এলাকার শান্তি বিঘ্নিত করছে, তাদের বিরুদ্ধে পুলিশকে আমরা কড়া ব্যবস্থা নিতে বলেছি”। তিনি আরও বলেন, “আমি শুনেছি ওখানে একটা সংঘর্ষ হয়েছে, তবে কারা সেই ঘটনায় জড়িত সে সম্পর্কে আমার কাছে কোনও তথ্য নেই। আমাদের দলের কয়েকজনের ওপর হামলা হয়েছে”।

যে রক্তদান শিবিরটিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত, সেটি, স্থানীয় বিজেপি নেতা দীপঙ্কর বণিক, তাঁর নিজস্ব উদ্যোগে এবং ক্ষমতায় আয়োজন করেছিলেন  বলে মনে করা হচ্ছে। তাঁর ওপরেও হামলা চালানো হয়েছে। তিনি বলেন, “যারা এই হামলার সঙ্গে জড়িত, আমরা তাদের কঠোর শাস্তি চাই”।

লোকসভা নির্বাচনের আবহে রাজ্য সংঘর্ষে জড়িয়েছে বিজেপি ও তৃণমূল কংগ্রেস। সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে রাজ্যের ১৮টি আসনে পদ্মফুল ফুটেছে। অন্যদিকে, ২২টি আসনে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। ২০১৪ লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস  পেয়েছিল ৩৪টি আসন এবং বিজেপি পেয়েছিল ২টি আসন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................