তুরস্কে গিয়ে বিয়ে সারলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান! দেখুন বিয়ের ছবি

আগামী ৪ জুলাই কলকাতায় রিসেপসন পার্টি রাখছেন নুসরত-নিখিল জৈন

 Share
EMAIL
PRINT
COMMENTS
তুরস্কে গিয়ে বিয়ে সারলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান! দেখুন বিয়ের ছবি

ব্যবসায়ী নিখিল জৈনকে তুরস্কে গিয়ে বিয়ে করলেন নুসরত জাহান


New Delhi: 

এতদিন ডেস্টিনেশন ম্যারেজ একচেটিয়া ছিল  মুম্বই তারকাদের। শ্রাবন্তীর পরে এবার সেই পথে পা রাখলেন নুসরত জাহানও (Nusrat Jahan)। একই সঙ্গে তিনিই প্রথম সাংসদ (parliamentarian) যিনি তুরস্কে (Turkey) উড়ে গিয়ে বিয়ে সারলেন গতকাল। সঙ্গে ছিলেন পরিবার-পরিজন এবং হাতে গোনা আত্মীয়। সাগর তীরে বসেছিল বিয়ের আসর। 

বছর ২৯-এর এই অভিনেত্রী তুরস্কের বদরাম শহরে গতকাল বিয়ে করেন ব্যবসায়ী নিখিল জৈনকে। বিয়ের পরেই তিনি ছবি টুইট করেন। লেখেন, নিখিলের সঙ্গেই বাকি জীবন সুখে-শান্তিতে কাটাতে চাই।

ছবিতে নুসরতের বধূবেশ দেখে খুশি সমস্ত ভক্তরা। বিয়ের দিন নুসরতের পরনে ছিল ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লাল লেহেঙ্গা। নিখিলও সেজেছিলেন একই ডিজাইনারের পোশাকে। সম্ভবত বিয়ের বাঁধন আরও পোক্ত করতেই আরেকবার বিয়ে করবেন দম্পতি। সেদিনের জন্য নুসরতের পছন্দ সবুজ-সাদায় মেশানো পোশাক।

দেখুন নুসরতের পোস্ট

নুসরতের মা-বাবা-বোন ও আত্মীয়রা দুভাগে তুরস্কে পৌঁছোন রবিবার। গতকাল এই বিয়েতে যোগ দেন আরেক সাংসদ মিমি চক্রবর্তীও। দুজনে এই সপ্তাহে সাংসদ  হিসেবে শপথ নিতে পারেননি নুসরতের বিয়ের ব্যস্ততার জন্যেই। নুসরতের পাশাপাশি বিয়ের ছবি পোস্ট করেছেন মিমিও। তলায় ক্যাপশনে লেখেন, অল সেট হ্যাশ ট্যাগ এনজঅ্যাফেয়ার ("All set #njaffair".)। প্রসঙ্গত, বারাসত কেন্দ্র থেকে এবারের লোকসভা নির্বাচনে সাড়ে তিন লাখ ভোটে জিতে সাংসদ হন নুসরত। যদিও তিনি এবং মিমি সংসদ ভববনে সঠিক পোশাকে না যাওয়ায় ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আগামী ৪ জুলাই কলকাতার এক হোটেলে রিসেপশনের আয়োজন করবেন নুসরত-নিখিল। আমন্ত্রিতদের মধ্যে থাকবে টলিউডের প্রথম সারির তারকা এবং বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্বরা।

প্রসঙ্গত, নিখিল জৈন কলকাতার নামি বস্ত্র বিপনির মালিক। এতদিন তাঁর সংস্থারই বিজ্ঞাপনী মুখ ছিলেন নুসরত। গতকাল বিয়ের পর দুজনে হাত ধরে ছবি তুলো পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লেখেন, আমরা কেউ কাউকে ছেড়ে যাব না।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................