প্রধানমন্ত্রী নির্বাচিত হবার পর আজ প্রথম 'মন কি বাত'-এ মুখোমুখি মোদি

সপ্তদশ লোকসভা নির্বাচনের জিতে ফিরেছে এনডিএ সরকার। ফের প্রধানমন্ত্রীর কুর্সিতে নরেন্দ্র মোদি।  তার ঠিক এক মাস পরেই ফের হাজির টক শো মন কি বাত (Mann Ki Baat) নিয়ে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রধানমন্ত্রী নির্বাচিত হবার পর আজ প্রথম 'মন কি বাত'-এ মুখোমুখি মোদি

Mann Ki Baat: আজ ফের 'মন কি বাত'-এ মুখোমুখে মোদি


নিউ দিল্লি: 

সপ্তদশ লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জিতে ফিরেছে এনডিএ সরকার। ফের প্রধানমন্ত্রীর (Prime Minister) কুর্সিতে নরেন্দ্র মোদি (Narendra Modi')।  তার ঠিক এক মাস পরেই তিনি ফের হাজির তাঁর টক শো "মন কি বাত" ("Mann Ki Baat") নিয়ে। চলতি মাসের ১৫ তারিখেই বলেছিলেন, আজ সকালে আবার তাঁকে শোনা যাবে রেডিওতে। দ্বিতীয়বার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর আজই প্রথম তিনি রেডিওর মাধ্যমে মুখোমুখি হচ্ছেন সমস্ত দেশবাসীর।  

খবর, দিল্লির দ্বারকায় কাকরোলা স্টেডিয়ামে দলের অন্যান্য কর্মীদের নিয়ে এই রেডিও অনুষ্ঠান শুনবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

লোকসভা নির্বাচনে জিতে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর মোদির এই বিশেষ অনুষ্ঠান শুনতে নাকি আজ আরও বেশি সংখ্যক সাধারণ মানুষ কান পাতছেন রেডিওতে, এমনটাই দাবি দলের।

অনুষ্ঠান শুনতে যাতে আরও বেশি সংখ্যক মানুষ ভিড় জমান, আরও বেশি সংখ্যক মানুষকে আকৃষ্ট করতে দল তাই এবার উন্নত মানের রেডিও-র ব্যবস্থার নির্দেশ দিয়েছে পার্টির কর্মী-সদস্যদের। 

গত বছরের ফেব্রুয়ারিতে লোকসভা ভোটের আগে শেষ সম্প্রচারণ শোনা গেছিল প্রধানমন্ত্রীর "মন কি বাত" অনুষ্ঠানের। সেখানে তিনি লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোটের জয়ের কথা আগাম ঘোষণা করেছিলেন। ভোট চলাকালীন সাময়িক বিরতি নিয়েছিলেন এই রেডিও টক শো থেকে। সেসব পর্ব মিটতেই মোদি আজ আবার ফিরছেন এই অনুষ্ঠানে।

প্রসঙ্গত, গত ১৫ জুন টুইটে প্রধানমন্ত্রী দেশবাসীকে জানিয়েছিলেন আজ তিনি সকাল ১১টায় মুখোমুখি বসবেন জনগণের, " আবার ফিরছি আপনাদের দরবারে। মন কি বাত রেডিও টক শো-এ। আশা, ১৩০ কোটি মানুষ আগের মতোই সমর্থন করবেন আমাকে। শুনবেন এই শো। রেডিও ছাড়াও এটি শোনা যাবে নমো অ্যাপ ওপন ফোরামে।" 

অনেক বিজেপির নেতাই ঠিক করেছেন, সাধারণ মানুষ এবং দলের কর্মীদের সঙ্গে বসে "মান কি বাত" শুনবেন। অনুষ্ঠানটি গত মাসের রবিবারে প্রচার করার কথা হয়েছিল প্রথমে। 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................