This Article is From Apr 06, 2020

প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিতে গিয়ে উত্তেজনায় রবিবার রাতে শূন্যে গুলি চালালেন বিজেপি নেত্রী

ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পর বিতর্ক থামাতে অবশেষে ক্ষমাও চেয়েছেন সেই বিজেপি নেত্রী।  

প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিতে গিয়ে উত্তেজনায় রবিবার রাতে শূন্যে গুলি চালালেন বিজেপি নেত্রী

বিজেপি নেত্রীর গুলি চালানোর ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে।

হাইলাইটস

  • রবিবার রাতে বিজেপি নেত্রী মঞ্জু তিওয়ারিকে দেখা গেল শূন্যে গুলি চালাতে
  • ভিডিওটি তিনি তাঁর ফেসবুক পেজে শেয়ার করেছেন
  • বিতর্ক শুরু হওয়ার পর ক্ষমা চেয়েছেন নেত্রী

করোনার (Coronavirus) সঙ্গে লড়তে ৫ এপ্রিল রাত ন'টায় ন'মিনিটের জন্য ঘরের আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি এবং মশাল জ্বালিয়ে সংহতির বার্তা দেওয়ার আহ্বান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। তাঁর সেই আহ্বানে সাড়া দিয়েছেন সারা দেশের মানুষ। এরই মধ্যে উত্তরপ্রদেশের বলরামপুর জেলার বিজেপি (BJP) মহিলা মোর্চার জেলা সভাপতি মঞ্জু তিওয়ারিকে দেখা গেল শূন্যে গুলি চালাতে। তিনি বলেন, তিনি উত্তেজিত হয়েই ওই কাণ্ড করেছেন। ওই ভিডিওটি তিনি তাঁর ফেসবুক পেজে শেয়ার করেছেন। বহু শেয়ার হয়েছে ভিডিওটি। ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পর বিতর্ক থামাতে অবশেষে ক্ষমাও চেয়েছেন সেই বিজেপি নেত্রী।

সাততলা থেকে বিছানার চাদর বেয়ে পালাতে গিয়ে মৃত করোনা সন্দেহে ভর্তি ব্যক্তি

মঞ্জু তিওয়ারি সকলের কাছে ক্ষমা চেয়ে জানিয়েছেন, গত রবিবার যখন তিনি ঘর থেকে বেরিয়েছিলেন, তখন লক্ষ করেন চারপাশে রীতিমতো দিওয়ালির আবহ। এতেই উৎসাহিত হয়ে তিনি গুলি চালাতে শুরু করেন। তিনি জানাচ্ছেন, ‘‘আমি অত্যন্ত লজ্জিত। যতদিন বেঁচে থাকব এমন ভুল আর করব না।''

পুলিশ আধিকারিক জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় মঞ্জু তিওয়ারির গুলি চালানোর ভিডিওটি ভাইরাল হয়েছে। এক্ষেত্রে সংশ্লিষ্ট ধারার অধীনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

"স্বাধীনতার পর থেকে সবচেয়ে বড় জরুরি অবস্থা", করোনা পরিস্থিতি বিষয়ে প্রাক্তন আরবিআই গভর্নর রঘুরাম রাজন

উত্তরপ্রদেশ কংগ্রেস এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপিকে লক্ষ্য করে কটাক্ষ করেছে। তাদের দাবি, আইন ভাঙার ক্ষেত্রে বিজেপি নেতারা সবচেয়ে এগিয়ে রয়েছেন। গতকাল প্রধানমন্ত্রীর আবেদন ছিল প্রদীপ জ্বালানোর। কিন্তু ওই বিজেপি নেত্রী গুলি চালাতে শুরু করেন। এরপর ভিডিওটি ফেসবুকেও দিয়ে দেন। কংগ্রেসের প্রশ্ন, যোগী আদিত্যনাথ কী এই ঘটনায় কোনও পদক্ষেপ করবেন?