This Article is From Jan 08, 2020

“প্রচারের কৌশল নয়”, দীপিকা পাড়ুকোনকে নিয়ে বললেন অনুরাগ কাশ্যপ

আবারও প্রতিবাদে সামিল অনুরাগ কাশ্যপ, এবং গত বছর ট্রোলড হওয়ার পর ট্যুইটার থেকে নিজেকে সরিয়ে রাখার পর, আবার ট্যুইট করলেন এই পরিচালক

“প্রচারের কৌশল নয়”, দীপিকা পাড়ুকোনকে নিয়ে বললেন অনুরাগ কাশ্যপ

দীপিকা পাড়ুকোনের জেএনইউতে যাওয়া প্রচারের কৌশল নয়, বললেন অনুরাগ কাশ্যপ (ফাইল)

নয়াদিল্লি:

মঙ্গলবার সন্ধ্যায় জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে (JNU)  অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সফর এবং আক্রান্ত পড়ুয়াদের পাশে থাকা, একটি শক্তিশালী বার্তা দিয়েছে এবং অনেকজনকে শক্তি জুগিয়েছে, বুধবার এমনই মন্তব্য করলেন চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap) । তিনি বলেন, “ঐশি ঘোষের সামনে হাত জোড় করা দীপিকার ছবি একটি শক্তিশালী বার্তা দিয়েছে, এবং এটা শুধুমাত্র সহানুভূতির বার্তা নয়, যাকে বলা হয় ‘আমি আপনাদের সঙ্গে রয়েছি”। শুক্রবার মুক্তি পাচ্ছে দীপিকার ছবি ছাপাক, ছবির প্রচারে দিল্লিতে রয়েছেন তিনি, মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎই জেএনইউতে যান ছাপাকের এই অভিনেত্রী। একটি ছবিতে, ঐশি ঘোষের সামনে হাত জোড় করে থাকতে দেখা গিয়েছে বলিউডের এই গ্লামার কুইনকে।

দীপিকা পাড়ুকোনের প্রশাংসা করেন পরিচালক অনুরাগ কাশ্যপ বলেন, “এটা একটা প্রচারের কৌশল নয়। যে কেউ ব্যবসার সঙ্গে যুক্ত  থাকলে আপনাকে এটাই বলবে এটা একটা হারাকিরি, বিশেষ করে যখন আপনি নিজেই ছবির প্রযোজক”।

অনুরাগ কাশ্যপ বলেন, “তাঁর এই কাজ অবশ্যই সবাইকে উৎসাহ জুগিয়েছে, যে আমাদের আর ভয় পাওয়ার দরকার নেই। দেশে অবশ্যই ভীতির আবহ রয়েছে। দীপিকা সেই ভীতিকে উপেক্ষা করেছে...সেই জন্যই এই ছবি এত শক্তিশালী”।

তাঁর কথায়, “ভীতির আবহে থেকে মানুষ ক্লান্ত”।

দেশে যে কোনও ঘটনার প্রতিবাদ, বিক্ষোভ থেকে দূরত্ব বজায় রেখে চলে বলিউডের মূল ধারার কলাকুশলীরা, অনুরাগ কাশ্যের বলেন, “সবাই একদিন তাঁদের গণ্ডির বাইরে বেরিয়ে আসেন, তবে আপনি তাঁদের জোর করতে পারেন না। তাঁদের একসঙ্গে থাকতে হয়”।

আবারও প্রতিবাদে সামিল অনুরাগ কাশ্যপ, এবং গত বছর ট্রোলড হওয়ার পর ট্যুইটার থেকে নিজেকে সরিয়ে রাখার পর, আবার ট্যুইট করলেন এই পরিচালক। তিনি বলেন, “উঠপাখির মতো নিজের অবস্থানের বাইরে গলা বাড়াতে হয়”।