This Article is From Jun 08, 2018

নৈশ আসরে নাচতে গিয়ে পড়ে গেল এফবিআই এজেন্টের বন্দুক, গুলিবিদ্ধ একজন

লাফাতে গিয়ে শূন্য থেকে মেঝেতে পড়ার সময় কিঞ্চিৎ নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ায় তাঁর প্যান্টের পিছনের হলস্টার থেকে একটি বন্দুক ছিটকে উড়ে মাটিতে পড়ে

নৈশ আসরে নাচতে গিয়ে পড়ে গেল এফবিআই এজেন্টের বন্দুক, গুলিবিদ্ধ একজন

ডেনভার পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি আসলে একজন এফবিআই এজেন্ট

ডেনভারের ডাউনটাউনের কাছে মাইল হাই স্পিরিটিস বারে তখন মধ্যরাত ঘনিয়ে এসেছে। ডান্স ফ্লোরের একদম মাঝখানে দাঁড়িয়ে মানুষটি নাচছিলেন বিভোর হয়ে। পৃষ্টপোষকরা ঘিরে দাঁড়িয়েছিলেন তাঁকে। মহিলারা হাসতে হাসতে তাঁর ফ্রি-স্টাইল ডান্সের ছবি তুলছিলেন।

এরপরই তিনি নিজের গোটা শরীরকে কাঁপিয়ে আরও একটি নতুন নাচের ভঙ্গি দিয়ে মুহূর্তটিকে মাতিয়ে রাখতে আরম্ভ করেন। ওই নাচটির সময়েই একবার লাফাতে যান তিনি। ওই সময়েই ঘটে দুর্ঘটনাটি। লাফাতে গিয়ে শূন্য থেকে মেঝেতে পড়ার সময় কিঞ্চিৎ নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়ায় তাঁর প্যান্টের পিছনের হলস্টার থেকে একটি বন্দুক ছিটকে উড়ে মাটিতে পড়ে। বন্দুকটি তুলতে গিয়ে অসাবধানতা বশত সেটির ট্রিগারে হাত পড়ে যাওয়ায় প্রবল শব্দ করে গুলি বেরিয়ে যায়।

তিনি তড়িঘড়ি বন্দুকটি হলস্টারে ভরে নিয়ে মাথার উপর দু'হাত তুলে জায়গাটি ছেড়ে বেরিয়ে যান। তাঁর পৃষ্টপোষকরা ছন্নছাড়া হয়ে পড়েন। আর, যে মহিলারা কয়েক মুহূর্ত আগেও হাসিমুখে তাঁর ছবি তুলছিলেন, তাঁরাও প্রবল বিস্ময় মুখে নিয়ে হাঁ-করে তাঁর চলে যাওয়াটি দেখলেন কেবল।

শনিবার রাত 12:35 নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। 

ডেনভার পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি আসলে একজন এফবিআই এজেন্ট। যিনি এই মুহূর্তে ছুটিতে আছেন। তাঁর পরিচয় যদিও পুলিশ জানাতে পারেনি। মেঝে থেকে বন্দুক তুলতে গিয়ে আচমকাই গুলি বেরিয়ে আসে তাঁর বন্দুকটি থেকে। বারের এক কর্মচারীর পায়ের নিচের দিকে সেই গুলি লেগেছে বলে জানিয়েছে পুলিশ। সেই কর্মচারীকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর অবস্থার উন্নতি হয়েছে।

ডেনভার পুলিশের মুখপাত্র মারিকা পুতনাম বলেন যে ওই এজেন্টের কাছে কোন মডেলের বন্দুক ছিল সেদিন, তা তাঁরা জানতে পারেননি।




[ সূত্র:- ওয়াশিংটন পোস্ট  ]

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)Click for more trending news


.