ছেলের ভিডিওতে প্রধানমন্ত্রীকে ট্যাগ করলেন গুল পনাগ, প্রতিক্রিয়াও দিলেন প্রধানমন্ত্রী মোদি

Gul Panag একটি ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে যে তাঁর পুঁচকে ছেলে নীহাল একটি পত্রিকার প্রচ্ছদে থাকা প্রধানমন্ত্রীর ছবিকে শনাক্ত করছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
ছেলের ভিডিওতে প্রধানমন্ত্রীকে ট্যাগ করলেন গুল পনাগ, প্রতিক্রিয়াও দিলেন প্রধানমন্ত্রী মোদি

অভিনেত্রী Gul Panag ছেলে নিহালের একটি ভিডিও টুইটারে শেয়ার করেন


মজার ছলেই নিজের পুঁচকে ছেলের কাণ্ডকারখানার একটি ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার করার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করেছিলেন অভিনেত্রী গুল পনাগ। কিন্তু তিনি (Gul Panag) বোধহয় এতটা প্রত্যাশা করেননি যে, স্বয়ং প্রধানমন্ত্রী সেই ভিডিওটি দেখে মজা পাবেন এবং ভিডিওর প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়াও জানাবেন। কিন্তু সেই ঘটনাই ঘটল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) বৃহস্পতিবার সকালে অভিনেত্রী গুল পনাগের দেড় বছরের ছেলের (Gul Panag's son) একটি ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং এটিকে "অত্যন্ত আনন্দদায়ক" বলে উল্লেখ করেছেন। বুধবার গুল পনাগ একটি ভিডিও শেয়ার করেন যাতে দেখা যাচ্ছে যে তাঁর পুঁচকে ছেলে নীহাল একটি পত্রিকার প্রচ্ছদে থাকা প্রধানমন্ত্রীর ছবিকে শনাক্ত করছে। সেই ভিডিওটিই অভিনেত্রী ট্যাগ করেন স্বয়ং প্রধানমন্ত্রীকে।

"এখন প্রায় প্রতিদিনই নীহালের কাজ হল কাগজ এবং পত্রপত্রিকাগুলিতে প্রকাশিত হওয়া প্রধানমন্ত্রী মোদির ছবি চিহ্নিত করা। প্রায়দিনই ও প্রধানমন্ত্রীকে দেখায় ও", নিজের ছেলের সম্পর্কে লেখেন অভিনেত্রী।

সৌদির "বাস দুর্ঘটনায় বেদনাহত" : ৩৫ জন বিদেশির মৃত্যুতে শোকপ্রকাশ প্রধানমন্ত্রী মোদির

ভিডিওতে নীহালকে দুটি আলাদা আলাদা ম্যাগাজিনের কভারে প্রকাশিত প্রধানমন্ত্রীর ছবিকে "মোদি" বলে ইশারা করতে দেখা গেছে। গুল পনাগ তারপরে এটিকে "মোদি জি" তে সংশোধন করেন।

ভিডিওটি ইতিমধ্যেই ৭০ হাজার বার শেয়ার হয়ে গেছে ।

ট্রাম্প, ওবামাকে পিছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশী ফলোয়ার্স প্রধানমন্ত্রী মোদির

"অত্যন্ত আনন্দদায়ক!", বলে ভিডিওটি দেখে প্রতিক্রিয়া দিয়েছেন খোদ প্রধানমন্ত্রী। "ছোট্ট নিহালকে আমার আশীর্বাদ জানাবেন। ও যা কিছু করতে চায় তার জন্য ওকে আমি শুভকামনা জানাচ্ছি। আমিও নিশ্চিত যে ও আপনার মতো একজন দুর্দান্ত পরামর্শদাতা এবং গাইড পেয়ে তা করতে পারবে @ গুলপনাগ", টুইট করেন নরেন্দ্র মোদি।

মডেল-অভিনেত্রী গুল পনাগ (৪০) পাইলট ঋষি আত্তারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তান, নীহালের জন্ম হয়। একটি রাজনৈতিক যোগসূত্রও রয়েছে গুল পনাগের। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে চণ্ডীগড় থেকে তিনি আম আদমি পার্টির প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

দেখুন ১৬.১০.২০১৯-এর সেরা খবর:

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................