‘‘প্রতিটা দিনই Valentine's Day’’: সিডনির সাগরপাড়ে প্রেমিকের সঙ্গে কৃষ্ণা শ্রফ

ছবিতে যুগলকে দেখা যাচ্ছে সিডনি ব্রাইডে বন্দরে। পশ্চাদপটে সিডনি অপেরা হাউস।

‘‘প্রতিটা দিনই Valentine's Day’’: সিডনির সাগরপাড়ে প্রেমিকের সঙ্গে কৃষ্ণা শ্রফ

সিডনিতে ভ্যালেন্টাইনস ডে উদযাপন করলেন কৃষ্ণা শ্রফ ও ইবান হায়ামস

হাইলাইটস

  • সিডনিতে ভ্যালেন্টাইনস ডে উদযাপন করছেন কৃষ্ণা শ্রফ
  • সঙ্গে প্রেমিক ইবান হায়ামস
  • ছবিতে যুগলকে দেখা যাচ্ছে সিডনি ব্রাইডে বন্দরে
নয়াদিল্লি:

টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ ভ্যালেন্টাইনস ডে উদযাপন করছেন সিডনিতে। অস্ট্রেলিয়ার শহরে তাঁর সঙ্গী ইবান হায়ামস। ইনস্টাগ্রামে সেই উদযাপনের ছবি শেয়ার করেছেন কৃষ্ণা। তিনি লেখেন, ‘‘প্রতিটি দিনের জন্য তোমার কাছে কৃতজ্ঞ, ই।'' উত্তরে তাঁর প্রেমিক ‘ই' তথা ইবান লেখেন, ‘‘তোমার সঙ্গে প্রতিটা দিনই ভ্যালেন্টাইনস ডে। তোমাকে আমার জীবনে পেয়ে ধন্য, কিশু।'' ইবান আলাদা একটি পোস্টে একথা লেখেন। ছবিতে যুগলকে দেখা যাচ্ছে সিডনি ব্রাইডে বন্দরে। পিছনে সিডনি অপেরা হাউসের পশ্চাদপট। দেখে নিন কৃষ্ণা শ্রফ ও ইবান হায়ামসের ভ্যালেন্টাইনস ডে উদযাপন:     

Grateful for you everyday, E. @ebanhyams

A post shared by Krishna Jackie Shroff (@kishushroff) on

কৃষ্ণা শ্রফের ইনস্টাগ্রাম পোস্টগুলিতে প্রেমিকের প্রশংসার ছড়াছড়ি।

কৃষ্ণা শ্রফ ও ইবানের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল ইবানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলার সময়। সেই সময় ইবান কৃষ্ণাকে ‘ওয়াইফি' বলে উল্লেখ করেছিলেন। পরে ‘মুম্বই মিরর'-কে সাক্ষাৎকার দেওয়ার সময় কৃষ্ণা সেই গুজবকে উড়িয়ে দেন। তিনি জানান, ওটা কেবলই একটা শব্দ। তিনি বলেন, ‘‘এটা অদ্ভুত যে বহু জায়গায় বলা হচ্ছে আমরা গোপনে বিয়ে করে নিয়েছি। এমনকী আমার মা'ও জানতে চাইছে ব্যাপারটা কী।''

২০১৮ সালের নভেম্বর মাসে এমএমএ ম্যাট্রিক্স নামের এক প্রশিক্ষণ কেন্দ্র খোলেন কৃষ্ণা। দাদা টাইগারের মতো তিনিও ফিটনেস সচেতন। টাইগার ও ইবানের পরিচয় পাঁচ বছর আগে। তাঁরা একসঙ্গে বাস্চেকবলও খেলেছেন একাধিক বার। 

More News
Listen to the latest songs, only on JioSaavn.com