মেজরের মৃত্যুর পরের দিনেই সেনা-জঙ্গি সংঘর্ষে শহিদ ভারতীয় জওয়ান

গুলির লড়াইয়ে ইমিমধ্যেই খতম তিন জঙ্গি। শহিদ হয়েছেন একজন ভারতীয় সেনাও।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আজ সকালে অনন্তনাগে ফের শুরু হয় সেনা-জঙ্গি সংঘর্ষ


শ্রীনগর: 

গতকাল পুলওয়ামার পরে জম্মু ও কাশ্মীর সীমান্তের অনন্তনাগে (Anantanag) আজ সকাল থেকে ফের শুরু হয়েছে সেনা-জঙ্গি সংঘর্ষ (Encounter)। গুলির লড়াইয়ে ইতিমধ্যেই খতম তিন জঙ্গি। শহিদ হয়েছেন একজন ভারতীয় সেনাও (Soldier Killed)। স্থানীয় প্রশাসনের খবর অনুযায়ী, এলাকায় এখনও এক জঙ্গির লুকিয়ে রয়েছে বলে মনে করছে ভারতীয় সেনাবাহিনি। সেই জঙ্গির খোঁজে চিরুণি তল্লাসি চালাচ্ছে সেনারা। অনুমান, জঙ্গিদের সবাই পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের সদস্য। এখনও গুলির লড়াই অব্যাহত। 

"কটা উইকেট পড়ল?": শিশু মৃত্যু নিয়ে বৈঠকে প্রশ্ন স্বাস্থ্যমন্ত্রীর!

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারিতে জইশ-ই-মহম্মদ আত্মঘাতী হামলা চালিয়েছিল সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) একটি কনভয়ের ওপর। গতকাল সেই পুলওয়ামাতেই সেনাবাহিনির একটি গাড়িকে লক্ষ্য করে আইডি বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এতে আহত হয়েছেন ছয় সেনা সহ দুই নাগরিক।

nlki121o

একইভাবে গতকাল অনন্তনাগে সেনা-জঙ্গির গুলির লড়াইয়ে গুরুতর মৃত্যু হয় মেজর কেতন শর্মার। একই সঙ্গে শহিদ হন তিন ভারতীয় সেনাও।

ঘটনার পরেই শোকপ্রকাশ করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং (Rajnath Singh) এবং সেনাপ্রধান বিপিন রাওয়াত। নিহত মেজরের প্রতি শেষশ্রদ্ধাও জানান তাঁরা।  



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................