মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে ১১২ ইঞ্চি হোক: মমতা

Elections 2019: সুপার সাইক্লোন ফণী নিয়ে রাজ্যপালে প্রধানমন্ত্রীর ফোন করা নিয়েও রাজ্য ও কেন্দ্রের শাসকদলের মধ্যে বাক তরজা চরমে ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে ১১২ ইঞ্চি হোক: মমতা
কোতুলপুর: 

প্রায় প্রতিটি সভাতেই নিয়ম করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi) এবং কেন্দ্রের শাসক বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। কেন্দ্রের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোকে সম্মান না জানানোর অভিযোগ থেকে শুরু করে বিজেপির বিরুদ্ধে দাঙ্গা ছড়ানোর অভিযোগে বারবার সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। সম্প্রতি তাতে যোগ হয়েছে নরেন্দ্র মোদীকে “এক্সপায়ারি বাবু”, “এক্সপায়ারি প্রধানমন্ত্রী” বলে কটাক্ষ করাও। সুপার সাইক্লোন ফণীকে কেন্দ্র করেও রাজ্য ও কেন্দ্রের শাসকদলের মধ্যে বাক তরজা চরমে উঠেছে। এই পরিস্থিতিতে নরেন্দ্র মোদীর ছাতি ৫৬ ইঞ্চি থেকে ১১২ ইঞ্চি হওয়ার কামনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

"এক্সপায়ারি প্রধানমন্ত্রী" ফোন- বিতর্কে কটাক্ষ মমতার

বাঁকুড়ার কোতুলপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “তিনি সুস্থ্যের অধিকারী, আমি চাই আরও ভাল হোক, ছাতির মাপ ৫৬ ইঞ্চি থেকে ১১২ ইঞ্চি। আমি চাই সবাই ভাল স্বাস্থ্যের অধিকারী হোক”।

বিষ্ণুপুরের কোতুলপুরের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্যে কিছুটা মজা করেই মুখ্যমন্ত্রী বলেন, “এটা তিনি জানেন, বারবার চা গরম করে খাওয়া স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। তিনি আর মাটির ভাঁড়ে চা দেন না”।

পঞ্চম দফার নির্বাচনেও রাজ্যে বিক্ষিপ্ত অশান্তি, আহত হলেন অর্জুন সিংহ

তারপরেই নরেন্দ্র মোদীকে তোপ দেগে তিনি বলেন, “এখন আর চাওয়ালা নন, তিনি এখন চৌকিদার”। তাঁর দলের ধর্মনিরপেক্ষতার প্রসঙ্গ তুলে ধরে “মন্দির, মসজিদ গির্জা” নিয়ে দলের অবস্থান ব্যাখা করেন  তৃণমূল সুপ্রিমো।

এর আগে মোদী অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে রাজ্য তিনটি টি, “তৃণমূল, তোলাবাজি এবং ট্যাক্সের” ওপর দিয়ে চলছে। তৃণমূলের তোলাবাজির অভিযোগে ক্ষুব্ধ হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রীকে জানাতে হবে, “নোট বাতিল থেকে কত টাকা আয় করেছেন তিনি”।

তৃণমূল নেত্রীর আরও অভিযোগ, নরেন্দ্র মোদীর শাসনকাল পূর্ণ রাফাল সহ একাধিক দুর্নীতিতে। পাশাপাশি সিবিআই ও আয়কর দফতরের ভয়ে কেউ মোদীর বিরুদ্ধে কথা বলতে পারে না বলেও তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................