জয় শ্রী রাম ধ্বনি বিতর্কে জড়িয়ে ভুল করেছেন মমতাঃ হিমন্ত বিশ্বশর্মা

Election results 2019: তিনি বলেন বাংলার পাশাপাশি আগামী পাঁচ বছরে কেরালা এবং তামিলনাড়ুতে সংগঠন বৃদ্ধির পরিকল্পনা নিয়েছে বিজেপি।

 Share
EMAIL
PRINT
COMMENTS
জয় শ্রী রাম ধ্বনি বিতর্কে জড়িয়ে ভুল করেছেন মমতাঃ হিমন্ত বিশ্বশর্মা

Election results 2019: আরও একবার মমতাকে নিশানা করলেন বিজেপির এক শীর্ষ নেতা


গুয়াহাটি: 

হাইলাইটস

  1. বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন: হিমন্ত
  2. ভগবান রাম সাংস্কৃতিক আইকন, সভ্যতার অন্যতম বন্দিত নায়কঃ হিমন্ত
  3. বাংলার ফলাফলের ক্ষেত্রে এই বিতর্ক বিরাট প্রভাব ফেলেছেঃ হিমন্ত

মানুষকে জয় শ্রী রাম ধ্বনি  দেওয়া থেকে বিরত করতে চেয়ে  বিরাট ভুল করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (TMC Supremo Mamata Bannerjee) । এমনই মনে করেন অসমে স্বাস্থ্যমন্ত্রী তথা উত্তর-পূর্ব ভারতে বিজেপির অন্যতম প্রধান সংগঠক হিমন্ত বিশ্বশর্মা (Himanta Biswa Sharma) । তিনি বলেন, ‘আমার মনে হয় বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন। মমতা যখন বলেন জয় শ্রীরাম ধ্বনি উচ্চারণ করা যাবে না। তাতে ক্ষোভ হওয়াটাই স্বাভাবিক। ভগবান  রাম আমাদের সাংস্কৃতিক আইকন, ভারতীয় সভ্যতার অন্যতম বন্দিত নায়ক ভগবান রাম। তাঁর নামে জয়ধ্বনি দিলে রাগ হবে কেন? আমার মনে হয় বাংলার ফলাফলের ক্ষেত্রে এই বিতর্ক বিরাট প্রভাব ফেলেছে। তিনি বলেন বাংলার পাশাপাশি আগামী পাঁচ বছরে কেরালা এবং তামিলনাড়ুতে সংগঠন বৃদ্ধির পরিকল্পনা নিয়েছে বিজেপি। কেরালায় অবশ্য শূন্য হাতেই ফিরতে হয়েছে বিজেপিকে। জোট সঙ্গী এআইএডিএমকে-ও মাত্র একটি আসনে জিতেছে তামিলনাড়ুতে।

 ‘ঐতিহাসিক' জয়ের পর মমতা থেকে শুরু করে কংগ্রেসের সমালোচনা করলেন অমিত

নিজের দাবি সম্পর্কে যুক্তি দিতে গিয়ে অসমের মন্ত্রী বলেন, অমিত শাহ যখন বিজেপি সভাপতি হিসেবে দায়িত্ব নেন তখন তিনি বলেছিলেন উত্তর এবং উত্তর-পূর্ব ভারতে দলের আদর্শ প্রচার করতে হবে, সংগঠন বাড়াতে হবে। আমি খুব খুশি যে উত্তর পূর্ব ভারত এবং পূর্ব ভারতে বিজেপির আদর্শ দ্রুত প্রচারিত হচ্ছে। এখন আমাদের একমাত্র লক্ষ্য কেরালা এবং তামিলনাড়ুতে সংগঠন বৃদ্ধি করা আগামী পাঁচ বছরের মধ্যে এই কাজ আমাদের শেষ করতে হবে। 

পারলেন না কানহাইয়া, চার লাখের বেশি ভোটে জয়ী বিজেপির গিরিরাজ সিং

ভোট পর্ব চলাকালীন বিতর্কে জড়ান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। আরামবাগ লোকসভা কেন্দ্রের চন্দ্রকোনায় সভা করতে যাওয়ার সময় রাস্তায় তাঁকে দেখে কয়েকজন জয় শ্রী রাম ধ্বনি দিতে থাকে। গাড়ি থেকে নেমে এসে তাদের দিকে এগিয়ে যান মমতা। মুখ্যমন্ত্রীকে দেখে তারা ছুটে পালিয়ে যায়। পরে এই ঘটনা সম্পর্কে অসন্তোষ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী এবং নিজের ক্ষোভের কথা জানান।পুলিশ এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে। সেই তখন থেকে বিজেপির শীর্ষ নেতারা রাজ্যে এসে এই বিষয়টিকে হাতিয়ার করে মমতাকে নিশানা করেছেন। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বলতে শোনা গিয়েছে পশ্চিমবঙ্গের অবস্থা এখন এতটাই খারাপ যে জয় শ্রী রাম বললেও জেলে  পুরো দেওয়া হচ্ছে। একইভাবে বিজেপি সভাপতি বলেছেন মমতাদি আমি বাংলায় দাঁড়িয়ে জয় শ্রী রাম বলছি ক্ষমতা থাকলে আমায় গ্রেফতার করুন। একবার কেন হাজার বার বলবো জয় শ্রী রাম।

এবার নির্বাচনের ফলে দেখা গিয়েছে  বিজেপি পশ্চিমবঙ্গ অভাবনীয় সাফল্য পেয়েছে । এবার এই জয় শ্রীরাম ধ্বনি বিতর্কে হাতিয়ার করে আরও একবার মমতাকে নিশানা করলেন বিজেপির এক শীর্ষ নেতা।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................