প্রধানমন্ত্রী এবং বিজেপিকে অভিনন্দন জানালেন রাহুল, বললেন দেশের রায় মেনে নিলাম

2019 Election Results: প্রধানমন্ত্রী এবং বিজেপিকে অভিনন্দন জানালেন রাহুল, বললেন দেশের রায় মেনে নিলাম

 Share
EMAIL
PRINT
COMMENTS
প্রধানমন্ত্রী এবং বিজেপিকে  অভিনন্দন জানালেন রাহুল, বললেন  দেশের রায় মেনে নিলাম

Election results 2019: প্রধানমন্ত্রী এবং বিজেপিকে অভিনন্দন জানালেন রাহুল, বললেন দেশের রায় মেনে নিলাম


নিউ দিল্লি: 

প্রধানমন্ত্রী এবং বিজেপিকে  অভিনন্দন জানালেন রাহুল, (Rahul gandhi)  বললেন  দেশের রায় মেনে নিলাম।কংগ্রেস সভাপতি (Congress President) বলেন, মানুষ স্পষ্ট ভাবে তাদের রায়  দিয়ে দিয়েছে আর আমরা সেটা  মেনে  নিচ্ছি। আমি আগেই বলেছিলাম ক জনতাই মালিক। জনাদেশ মেনে নিলাম এবং প্রধানমন্ত্রী (PM Modi) থেকে শুরু করে বাকিদের শুভেচ্ছা জানাই।  নিজের দীর্ঘদিনের ‘কর্মভূমি' অমেঠীতে পরাজিত হয়েছেন রাহুল। তাঁকে  হারিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। এ ব্যাপারেও রাহুল বলেন জনতা মালিক। তাঁরা নিজেদের সিদ্ধান্ত নিয়েছেন। আমি স্মৃতি ইরানিকে অভিনন্দন জানাতে চাই আর বলতে চাই মানুষ আপনার উপরে ভরসা করেছে আপনি সেভাবেই কাজ করবেন।

কংগ্রেস কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের লড়াইটা আদর্শের।  আর সেটা আমরা লড়ব। আমাদের যারা হেরেছেন বা জিতেছেন সবাইকেই বলছি আশাহত হবেন না। ভয় পাবেন না। আমরা আমাদের আদর্শের লড়াই লড়ব এবং জিতব। আবার বলছি ঘাবড়েন না। দেশের অনেক মানুষ কংগ্রেসের আদর্শে বিশ্বাস করে। তাদের পাশে নিয়েই আমরা জিতব।



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................