Election Results 2019: প্রধানমন্ত্রী মোদীকে ‘মহা-স্বাগতম’ জানাতে ২০,০০০ বিজেপি কর্মীকে আমন্ত্রণ দলের

2019 Election Results: মঙ্গলবার এনডিএ-র একটি সমাবেশ ছিল। সেখানে প্রধানমন্ত্রী মোদীকে ফুলের মালায় বরণ করে নেন জোটের সদস্যরা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Election Results 2019: প্রধানমন্ত্রী মোদীকে ‘মহা-স্বাগতম’ জানাতে ২০,০০০ বিজেপি কর্মীকে আমন্ত্রণ দলের

Lok Sabha elections 2019 results: দলের পক্ষে সমস্ত বিজয়ী প্রার্থীকে ২৫ মে-র মধ্যে নয়াদিল্লিতে আসতে বলে দেওয়া হয়েছে


নিউ দিল্লি: 

লোকসভা নির্বাচনে (Lok Sabha Election 2019) বিজয়ী হয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফেরার ব্যাপারে আত্মবিশ্বাসী বিজেপি (BJP) তাদের ২০,০০০ কর্মীকে আজ সন্ধ্যায় নয়াদিল্লিতে পার্টির সদর দফতরে আমন্ত্রণ জানিয়েছে। দলীয় নেতাদের বক্তব্য, এই বৃহৎ সমাবেশের পরিকল্পনা করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) ‘মহা-স্বাগতম' জানাতে। দলের পক্ষে সমস্ত বিজয়ী প্রার্থীকে ২৫ মে-র মধ্যে নয়াদিল্লিতে আসতে বলে দেওয়া হয়েছে। এগজিট পোলের হিসেব অনুযায়ী, বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ৫৪৩ লোকসভার আসনের মধ্যে ৩০০-রও বেশি আসন নিয়ে জয়ী হবে এবারের নির্বাচনে (Lok Sabha Election 2019)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, তাঁর দল পাঁচ বছর ক্ষমতায় থাকার পরে ঐতিহাসিক ভাবে দ্বিতীয় পর্যায়ে ক্ষমতায় আসতে চলেছে পূর্ণ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে। 

কারচুপির আশঙ্কায় সারারাত স্ট্রং রুম পাহারা দিলেন বিরোধী শিবিরের নেতা-কর্মীরা

এগজিট পোলের হিসেবে বিরোধী দল কংগ্রেস ও জোটসঙ্গীরা ১২২টি আসন পাবে বলা হয়েছে। কিন্তু দলগুলি সেই ভবিষ্যদ্বাণীকে উড়িয়ে দিয়েছে। ‘‘ঘুরতে থাকা নকল এগজিট পোলের দ্বারা হতাশ হবেন না।'' বুধবার সোশ্যাল মিডিয়ায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী একটি বার্তায় দলীয় কর্মীদের জানিয়েছেন।
৫৪৩টির মধ্যে ৫৪২টি লোকসভা আসনে এবারের নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সরকার গড়তে ২৭২টি আসন পেতে হবে সংশ্লিষ্ট দলকে।

 ভারতীয় নির্বাচনের পরিচ্ছন্নতা সম্পর্কে আত্মবিশ্বাসী, বিজয়ীর সঙ্গে কাজ করব'': যুক্তরাষ্ট্র

মঙ্গলবার এনডিএ-র একটি সমাবেশ ছিল। সেখানে প্রধানমন্ত্রী মোদীকে ফুলের মালায় বরণ করে নেন জোটের সদস্যরা। আগামি পাঁচ বছরে কৃষকদের রোজগার দ্বিগুণ করা পরিকাঠামোয় উন্নতি করার ব্যাপারে প্রতিশ্রুতির কথা জানিয়েছে এনডিএ। শেয়ার সূচক ২০১৩-র সেপ্টেম্বরের পরে সর্বোচ্চ অবস্থানে পৌঁছেছে সোমবার, এগজিট পোল ঘোষিত হবার পরেই। যদি এই প্রবণতা বজায় থাকে তাহলে বৃহস্পতিবারও তেমনই ঘটবে বলে জানিয়েছে রয়টার্স।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................