হুগলির দু’জায়গায় উত্তেজনা, পুড়ল দোকান-গাড়ি

হুগলির দু’জায়গায় উত্তেজনা। রাম নবমীর মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ দেখা  গিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার ব্যাপক উত্তেজনা  ছড়িয়ে পড়ে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কলকাতা: 

হুগলির দু'জায়গায় উত্তেজনা। রাম নবমীর মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষ দেখা  গিয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার ব্যাপক উত্তেজনা  ছড়িয়ে পড়ে। প্রথম ঘটনাটি এলাকায় কাপাস  এলাকায়। পরেরটি আল্লাদিতে। জানা গিয়েছে হিন্দু জাগরন মঞ্চ নামে একটি  সংগঠন রাম নবমীর মিছিল করছিল। মিছিলটি একটি মসজিদের কাছে এসে পৌঁছতেই উত্তেজনা দেখা দেয়।  ঘটনাস্থলে বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা  হয়। ঘটনায় দুই পুলিশ কর্মী সহ চার জন আহত হয়েছেন। তাছাড়া পাঁচ জনকে গ্রেফতারও করা হয়েছে। উত্তেজিত জনতা একটি মোটর সাইকেল এবং গাড়িতে ভাঙচুর চালায়।

রাজ্যে বিজেপি সমান্তরাল সরকার চালাচ্ছে দাবি মমতার

কাপাস থেকে  গোলমাল আলাদ্দিতে ছড়িয়ে পড়ে।  কয়েকটি দোকানে ভাঙচুর চলানো হয়। এখানেও কয়েকটি গাড়িতে অবাধে ভাঙচুর চলেছে। বিকেলে  ঘটনাস্থলে  গিয়ে পৌঁছন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। কিন্তু তাঁকে প্রবেশ করতে দেওয়া  হয়নি। তিনিও চেষ্টা করেননি। তবে ঘটনাস্থলে থাকা পুলিশ কর্মীদের তিনি বলেন অকারণে কাউকে যেন গ্রেফতার না করা হয়। এর আগেও রাম নবমীর মিছিল ঘিরে উত্তেজক পরিস্থিতি তৈরি হয়েছে  এ রাজ্যে। গত সোমবার আসানসোলের বরাকরে একই ভাবে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠি চালায় পুলিশ।                                          


 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................