মৃত্যুবার্ষিকীতেও Viral প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধি! কীভাবে?

ইন্দিরা নতুন করে ভাইরাল পুরনো এক ভিডিও-র মাধ্যমে। মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা জানাতে তাঁর হত্যার সময়ের একটি ভিডিও সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী খুশবু সুন্দর।

মৃত্যুবার্ষিকীতেও Viral প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধি! কীভাবে?

খুশবু সুন্দর (Khushbhu Sundar) সেই ভিডিও (Indira Gandhi) আবার পোস্ট করেছেন

হাইলাইটস

  • এই সংবাদ পাঠিকাই ইন্দিরা গান্ধি হত্যার খবর পড়েছিলেন
  • খবর পড়তে গিয়ে অঝোরে কেঁদেছিলেন সেদিন
  • সেই ভিডিও সামনেই আসতেই ভাইরাল হয়েছে
নয়া দিল্লি:

আজ, অর্থাৎ বৃহস্পতিবার প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির (Indira Gandhi) মৃত্যুবার্ষিকী। ১৯৮৪-তে আজকের দিনে নিজের দেহরক্ষীর বন্দুকের গুলিতে ঝাঁঝরা হয়েছিলেন জওহরলাল নেহরু কন্যা। তাঁকে স্মরণ করে সকাল থেকেই শ্রদ্ধা জানিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi), পুত্রবধূ এবং কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধি, মনমোহন সিং সহ রাজনীতির প্রথম সারির নেতা-মন্ত্রীরা। তারই মধ্যে ইন্দিরা নতুন করে ভাইরাল পুরনো এক ভিডিও-র মাধ্যমে। মৃত্যুবার্ষিকীতে (Indira Gandhi Death anniversary) শ্রদ্ধা জানাতে তাঁর হত্যার সময়ের একটি ভিডিও সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী খুশবু সুন্দর।  সেই ভিডিওতেই আবার তাজা সেই অভিশপ্ত দিনের নিন্দনীয় ঘটনা। ইন্দিরা-হত্যার দিনে তাঁর মৃত্যুর খবর পড়েছিলেন সংবাদ পাঠক সলমা সুলতান (Salma Sultan)। খবরের সেই অংশ সোশ্যালে আসতেই নিমেষে ভাইরাল। মন্তব্যে উপচে পড়ছে কমেন্ট বক্স। 

"জম্মু ও কাশ্মীর, লাদাখ নতুন ভবিষ্যতের দিকে অগ্রসর হচ্ছে": প্রধানমন্ত্রী

ভিডিও দেখাচ্ছে, ইন্দিরা-হত্যার (Indira Gandhi) খবর ছড়িয়ে পড়তেই শোকে-বিস্ময়ে-ক্ষোভে কীভাবে স্তব্ধ হয়ে গেছিল গোটা দেশ। সলমা নিজেও জানিয়েছেন, খবরটা পাওয়ার পর তিনি নিজেই হতবাক হয়ে গেছিলেন। বুঝেই উঠতে পারেননি, কীভাবে পড়বেন এই খবর। 'ইন্দিরাজি নেই, একথা শোনার পরেই অঝোরে কেঁদে ফেলেছিলাম।  ওই অবস্থাতেই খবর পড়তে হয়েছিল সেদিন' জানিয়েছেন সলমা।

পুলওয়ামায় নিহত সেনার স্ত্রীর হাত থেকে বিশেষ সম্মান গ্রহণ করলেন মোদি

Newsbeep

একই ভাবে আজ ঠাকুমাকে (Indira Gandhi) স্মরণ করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধিও।  টুইটে জানিয়েছেন, আজকের দিনে ঠাকুমাকে হারিয়েছি। তাঁর দেখানো পথ আর মতই আমার পাথেয়। প্রসঙ্গত, ১৯১৭-র ১৯ নভেম্বর এলাহাবাদে জন্মগ্রহণ করেছিলেন ইন্দিরা গান্ধি। তিনবার নির্বাচনে জিতেছিলেন। এবং তিনবার দেশের প্রধানমন্ত্রীত্ব সামলেছিলেন।