সুপ্রিম-শুনানিতে সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই

সুপ্রিম কোর্টের শুনানিতে সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই।

 Share
EMAIL
PRINT
COMMENTS
সুপ্রিম-শুনানিতে  সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই

গতকালের ঘটনার পর আজ  সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়  সিবিআই।        


New Delhi: 

হাইলাইটস

  1. পুলিশ কমিশনার রাজীব কুমারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই
  2. কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দাবি রাজীব তথ্যপ্রমাণ নষ্ট করে ফেলতে পারেন
  3. আগামী কাল সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে

সুপ্রিম কোর্টের শুনানিতে সারদাকাণ্ডে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে অন্যতম অভিযুক্ত বলল সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার দাবি রাজীব কুমার তথ্যপ্রমাণ নষ্ট করে ফেলতে পারেন। কাল  সুপ্রিম কোর্টে  এই মামলার শুনানি হবে। গতকালের ঘটনার পর আজ  সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়  সিবিআই। শুনানিতে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন সিবিআই যদি প্রমাণ করতে পারে যে রাজীব কুমার তথ্য প্রমাণ  বিকৃত করেছেন তাহলে আদালত এমন ব্যবস্থা যে তাঁকে  নিজের কাজের জন্য অনুতপ্ত হতে হবে।


বেনোজির সংঘাতে জড়াল কলকাতা পুলিশ এবং সিবিআই। কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে গিয়ে আটক হলেন সিবিআইয়ের আধিকারিকরা।  সিবিআই যুগ্ম অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তব সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন তারা রাজীব কুমার কে জিজ্ঞাসাবাদ করতে গিয়েছিলেন সন্তোষজনক উত্তর না দিলে বা তদন্তে সাহায্য না করলে তাকে গ্রেফতার করা হতো বলেও তিনি জানান। যদিও পুলিশের তরফে দাবি করা হয়েছে কলকাতার কমিশনারকে  সিবিআই জেরা করতেই পারে না। কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (অপরাধ) প্রবীণ ত্রিপাঠী জানান সিবিআইয়ের আধিকারিকরা কোন নথি পত্র দেখাতে পারেননি বলেই গ্রেফতার করা হয়েছিল। শুধু তাই নয় তাঁর দাবি ওই আধিকারিকরা বলেছিলেন কোনও গুপ্ত কাজ করতে এসেছেন। আর সেই কাজ কী তাও বলতে  পারেননি বলেই তাঁদের আটক করা হয়েছিল।  এই  ঘটনার প্রতিবাদে  রবিবার রাত থেকে ধর্না দিচ্ছেন মমতা। তিনি নিজে বিষয়টিকে সত্যাগ্রহ হিসেবে দেখছেন।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................