মুখার্জি বাড়ির পুজোয় সামিল আলিয়া ভাট হৃতিক রোশন, রানি মুখার্জি! দেখুন তারকাদের দুর্গোৎসব

আলিয়া একটি লাল শাড়ি পরেছিলেন, রানী বেছে নিয়েছিলেন একটি উজ্জ্বল গোলাপী শাড়ি। অন্যদিকে, কাজল একটি ঐতিহ্যবাহী গোলাপী শাড়ি পরেছিলেন।

মুখার্জি বাড়ির পুজোয় সামিল আলিয়া ভাট হৃতিক রোশন, রানি মুখার্জি! দেখুন তারকাদের দুর্গোৎসব

মুম্বাইয়ের দুর্গাপুজোয় অয়ন মুখার্জি, আলিয়া ভাট এবং হৃতিক রোশন

নয়াদিল্লি:

চলচ্চিত্র নির্মাতা অয়ন মুখার্জির (Ayan Mukerji) বাবা দেব মুখার্জি আয়োজিত উত্তর বম্বে সর্বজনীন দুর্গাপুজো সমিতির (North Bombay Sarbojanin Durga Puja Samiti) দুর্গোৎসব মুম্বাইয়ের অন্যতম প্রাচীন পুজো। বলিউডের তারকাদের অন্যতম সমাগম ক্ষেত্রও এই পুজো। দুর্গাপুজোয় অংশ নিতে এই পুজোর সেলিব্রিটি অতিথিদের মধ্যে অন্যতম ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt), রানি মুখার্জি (Rani Mukerji) এবং হৃতিক রোশন (Hrithik Roshan)। অয়নের বোন কাজলও তাঁর মা তনুজা এবং বোন তানিশার সঙ্গে মণ্ডপ দর্শনে আসেন। অয়ন মুখার্জিই আমন্ত্রণেই দেবী দুর্গার দর্শনে সামিল হন তাঁর বন্ধুরা। মণ্ডপে আলিয়া ও হৃতিকের সঙ্গেই দেখা গেল রানি মুখার্জিকে। আলিয়া একটি লাল শাড়ি পরেছিলেন, রানী বেছে নিয়েছিলেন একটি উজ্জ্বল গোলাপী শাড়ি। অন্যদিকে, কাজল একটি ঐতিহ্যবাহী গোলাপী শাড়ি পরেছিলেন। হৃতিক রোশন দিনের শুরুতেই জুহুতে প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পরিবারের দুর্গাপুজোতে অংশ নিয়েছিলেন। সন্ধ্যায় কালো টি-শার্ট, কালো ট্রাউজার এবং ব্রাউন শার্টে তিনি হাজির হন মণ্ডপে। 

Durga Puja 2019: অমিতাভ-জয়ার পুজো কাটলো মুখার্জি পরিবারের সাথে, দেখুন বিশেষ কিছু Photos

তারকাদের দুর্গাপুজো উদযাপনের ছবি দেখে নিন এক ঝলক:

0964dbko

uvll51ug
e8bqnrl8

ecv7lad8
v5chr60o

তনুজা ও তানিশা মুখার্জি পুজোয় একই রঙের পোশাক পরেছিলেন। মা-কন্যা যুগলকে সোনালি সিল্ক শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছিল।

tg1ccef8
bm9kudj8

Durga Puja 2019: বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ির পুজোয় হৃতিক ও রাকেশ রোশন

এই দিনই শুরুর দিকে, হৃতিক রোশন তাঁর চলচ্চিত্র নির্মাতা বাবা রাকেশ রোশনের সঙ্গে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পরিবারের দুর্গাপুজোয় অংশ নিয়েছিলেন। হৃতিক ও রাকেশ রোশনকে মণ্ডপে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় এবং তাঁর কন্যা প্রিমা শাম্ভবী চট্টোপাধ্যায়ের সঙ্গে আড্ডা দিতেও দেখা যায়। মা দুর্গার কাছে দু'জনকেই প্রার্থনা করতেও দেখা যায়। ৮ অক্টোবর বিজয়া দশমীতেও মেতে উঠবেন বলিউড তারকারা।

jj5qsnig
dulaepr

হৃতিক রোশনকে শেষ দেখা গিয়েছে ‘ওয়ার' সিনেমায় এবং আলিয়া ভাট বর্তমানে অয়ন মুখার্জির চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্রে'র জন্য প্রস্তুতি নিচ্ছেন। কাজলকে আগামীতে তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র-এ দেখা যাবে, এতে তার স্বামী অজয় ​​দেবগনও অভিনয় করছেন। এই বছরের ডিসেম্বরে রানি মুখার্জির মর্দানি-2 প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

More News