Durga Puja 2019: অমিতাভ-জয়ার পুজো কাটলো মুখার্জি পরিবারের সাথে, দেখুন বিশেষ কিছু Photos

পুজোতে যেমন পরিবারের অন্যতম সদস্য কাজল (Kajol), রানী মুখার্জি (Rani Mukerji)-কে দেখা গেছে, তেমনি সস্ত্রীক যোগ দিয়েছিলেন বাঙালির জামাই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)

Durga Puja 2019: অমিতাভ-জয়ার পুজো কাটলো মুখার্জি পরিবারের সাথে, দেখুন বিশেষ কিছু Photos

Kolata Durga Puja: অমিতাভ-জয়া সহ কাজল, যুগ, অয়ান মুখার্জি

হাইলাইটস

  • মুখার্জিদের পুজোয় বচ্চন পরিবার
  • পুজোতে দেখা যায় কাজলকেও
  • অয়ান মুখার্জি কাজলের ভাই
নিউ দিল্লি:

তিলোত্তমা কলকাতা মেতে উঠেছে দূর্গা পুজোর (kolkata Durga Pooja) আনন্দে, অন্যদিকে ভারতের বেশির ভাগ অংশে নবরাত্রি (Navratri) পালিত হলেও তাতে মিশে গেছে দুর্গাপুজোর রঙ। ৬ অক্টোবর মহা অষ্টমীতে যেমন সাধারণ মানুষ আনন্দে মেতে ছিলেন, তেমনি সেলিব্রেটিরাও তার থেকে নিজেদের দূরে রাখতে পারেননি।ভারতের বিভিন্ন প্রান্তে অবস্থিত বাঙালিরা নিজেদের মতো করে দূর্গাপুজোর আয়োজন করে, মাতৃ আরাধনায় মেতে উঠেছে।এমনকি বলিউডের সেলিব্রেটিরাও মেতে উঠেছেন দূর্গাপুজোর আনন্দে। চলচ্চিত্র পরিচালক অয়ান মুখার্জির বাবা দেব মুখার্জি এবং মুখার্জি পরিবারের অন্যতম সদস্য শর্বানী মুখার্জি মিলে তাদের বাড়িতে দুর্গাপুজোর আয়োজন করেছেন।সেখানকার প্যান্ডেলের সাজসজ্জা যেমন দেখার মতো তেমনি রূপ মাতৃ প্রতিমার।সেই পুজোতে যেমন পরিবারের অন্যতম সদস্য কাজল (Kajol), রানী মুখার্জি (Rani Mukerji)-কে দেখা গেছে, তেমনি সস্ত্রীক যোগ দিয়েছিলেন বাঙালির জামাই অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

মুখার্জি পরিবারের তত্বাবধানে আয়োজিত দুর্গাপুজোর কিছু ছবি দেখে নিন এখানে: 

3j0cb4tg
l1q6n9p8
7io954vg
b6jqf9s8
m4db5a8g
43vgcv58
sdcm166g

Watch Video: অন্যান্য তারকাদের সাথে অমিতাভের কাটানো দুর্গাপুজো

দুর্গা অষ্টমীর এই পুণ্য তিথিতে কাজলকে হলুদ রঙের শাড়িতে দেখা গেছে, অন্যদিকে তার বোন রানী মুখার্জি পড়েছিলেন লালা রঙের শাড়ি। এই দুর্গা পুজোর অন্যতম আকর্ষণ এই দুই বোন।