প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই, জলমগ্ন রেলপথ

সারা রাত ধরে প্রবল বৃষ্টিতে জলমগ্ন মুম্বই। জলে ডুবে গিয়েছে বহু জায়গার রেলপথ। সেই কারণে বহু লোকাল ও দূরপাল্লার ট্রেন বাতিল বা দেরিতে চলছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

টানা চারদিন ধরে বৃষ্টিতে জলমগ্ন মুম্বই


মুম্বই: 

হাইলাইটস

  1. প্রবল বৃষ্টিতে জলমগ্ন মুম্বই
  2. সোমবার ভোর চারটে থেকে পাঁচটার মধ্যে ১০০ মিলিমিটার বৃষ্টি হয়েছে
  3. জলে ডুবে গিয়েছে বহু জায়গার রেলপথ

টানা চারদিন ধরেই চলছে বৃষ্টির (Rain) দাপট। এরই মধ্যে সারা রাত ধরে প্রবল বৃষ্টিতে জলমগ্ন মুম্বই (Mumbai)। জলে ডুবে গিয়েছে বহু জায়গার রেলপথ। সেই কারণে বহু লোকাল ও দূরপাল্লার ট্রেন বাতিল বা দেরিতে চলছে। সোমবার ভোর চারটে থেকে পাঁচটার মধ্যে অন্তত ১০০ মিলিমিটার বৃষ্টি হয়েছে বলে জানা যাচ্ছে। আর সারা রাত ধরে বৃষ্টি হয়েছে ৩৬০ মিলিমিটারেরও বেশি। এই বৃষ্টির ধাক্কাতেই বিপর্যস্ত ট্রেন চলাচল। পশ্চিম রেলওয়ের তরফে করা একাধিক টুইটে জানানো হয়, পালঘর অঞ্চলে জল জমার কারণে মুম্বই-ভালসাদ-সুরাত লাইনে বেশ কিছু ট্রেন বাতিল হয়েছে। পরে অবশ্য পশ্চিম রেলওয়ের তরফে জানানো হয়েছে, জলস্তর নেমে যাওয়ায় ট্রেন চলাচল আবার শুরু হয়েছে ৮টা ৫ মিনিট থেকে। তবে ট্রেনের গতি ৩০ কিমি প্রতি ঘণ্টা রাখা হয়েছে।

সিউড়িতে বিস্ফোরণ, উড়ে গেল ক্লাবঘরের ছাদ

সেই সঙ্গে এও জানানো হয়েছে, মুম্বই-আহমেদাবাদ শতাব্দী এক্সপ্রেস চলাচলে কোনও বিঘ্ন ঘটবে না।

হাওয়ার দাপটে নিকটবর্তী নির্মীয়মাণ বাড়ির থেকে বাঁশ খুলে মেরিন লাইনের ট্র্যাকে এসে পড়ায় চার্চগেট-মেরিন লাইনে ট্রেন চলাচল বন্ধ আছে। দ্রুত বাঁশ সরিয়ে ফেলার কাজ চলছে। এবং আশা করা হচ্ছে ৩০ মিনিটের মধ্যেই আবার ওই লাইনে ট্রেন চলাচল স্বাভাবিক হবে। পশ্চিম রেলওয়ে টুইট করে তেমনটাই জানিয়েছে।

পশ্চিম রেলওয়ের তরফে এও জানানো হয়েছে, চার্চগেট ও মুম্বই সেন্ট্রালের মধ্যে আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল একেবারে স্বাভাবিক।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................