সাপের কামড় খেয়ে পাল্টা সাপকে কামড়ে টুকরো টুকরো করে ফেললেন মাতাল ব্যক্তি

রাজ কুমার নামের ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা আশঙ্কাজনক

 Share
EMAIL
PRINT
COMMENTS
সাপের কামড় খেয়ে পাল্টা সাপকে কামড়ে টুকরো টুকরো করে ফেললেন মাতাল ব্যক্তি

সাপে কামড়ানোয় তাকে পাল্টা কামড়ে টুকরো টুকরো করলেন মাতাল ব্যক্তি


এটাহ, উত্তরপ্রদেশ: 

সাপ মানুষকে (snake bite) কামড়েছে এমন কথা আমরা তো আকছার শুনে থাকি। কিন্তু সাপের কামড় খেয়ে পাল্টা ওই সরীসৃপকে কামড়ে দিয়েছে কোনও মানুষ এমন কথা শুনেছেন কি কখনো? কিন্তু  রবিবার  রাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এটাহতে (Etah) ঘটল এরকমই আজব কাণ্ড। ওই গ্রামে এক মাতালকে কামড়ে দেয় একটি সাপ। পাল্টা সাপটিকে কামড়ে টুকরো টুকরো করে দেয় ওই মাতাল ব্যক্তি (drunk man)। ঘটনার পরপরই রাজ কুমার নামের ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা আশঙ্কাজনক। কিন্তু এমন ঘটনা কিভাবে ঘটালেন ওই ব্যক্তি? সাপকে কামড়ে টুকরো টুকরো করে দেওয়া তো চাট্টিখানি কথা নয়! সেই কথাই জানালেন রাজ কুমার নামের ওই ব্যক্তির বাবা। তিনি জানিয়েছেন, রাতে সাপটি যখন তাঁর ছেলেক কামড়ায় তখন তিনি মাতাল (drunk man) অবস্থায় ছিলেন।

কাঠবিড়ালি কাঠবিড়ালি, সাপ তুমি খাও? দেখুন কাঠবিড়ালির সাপ কামড়ানোর বিরল ভিডিও

"আমার ছেলে তখন মাতাল অবস্থায় ছিল। সেইসময়েই একটি সাপ আমাদের ঘরে ঢোকে ও তাঁকে কামড়ে (snake bite) দেয়। এরপরেই ও পাল্টা সাপটিকে কামড়ে টুকরো টুকরো করে ফেলে। ওর অবস্থা এখন খুবই আশঙ্কাজনক। আমাদের সেই সাধ্যও নেই যে ছেলের ঠিকমতো চিকিৎসা করি", সংবাদসংস্থা এএনআইকে জানান ওই মাতাল ব্যক্তির বাবা বাবু রাম।

মিড ডে মিলের খিচুড়িতে মিলল বিশাল এক সাপ

"একজন রোগী আমাদের কাছে এসে বলেন যে তিনি একটি সাপকে কামড়ে দিয়েছেন। আমি প্রথমে ভাবি যে তিনি বলতে চাইছেন যে সাপটি তাঁকে কামড়ে (snake bite) দিয়েছে। তবে ওই ব্যক্তির অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার জন্যে রেফার করা হয়েছে", জানিয়েছেন হাসপাতালে ওই ব্যক্তির চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসক। 

ঘটনার পরে ওই সাপটিকে পুড়িয়ে ফেলে মাতাল ব্যক্তির) পরিবার।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................