This Article is From Mar 10, 2019

কলেজে কেন খোলামেলা পোশাক, দক্ষিণ কলকাতায় হেনস্থা ছাত্রীকে, অভিযোগ টিএমসিপির দিকে

ছাত্রী জানান শুক্রবার দুপুরে তিনি কলেজে যেতেই ওই দু’জন তাঁকে বলেন, ‘খোলামেলা’ পোশাক পরা নাকি কলেজের নিয়ম ও শৃঙ্খলার বিরুদ্ধে।

কলেজে কেন খোলামেলা পোশাক, দক্ষিণ কলকাতায় হেনস্থা ছাত্রীকে, অভিযোগ টিএমসিপির দিকে
কলকাতা:

‘খোলামেলা' পোশাক পরার ‘অপরাধে' হেনস্থা করা হল খাস কলকাতার এক ছাত্রীকে। দক্ষিণ কলকাতার একটি কলেজে আন্তর্জাতিক নারী দিবসের দিনে ওই পোশাক পরার জন্য ছাত্র সংগঠনের সদস্যরা ওই ছাত্রীকে হেনস্থা করে বলে অভিযোগ। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ছাত্রী জানান, ওই কলেজে তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের (টিএমসিপি) দুই সদস্য প্রথমে তাঁকে হুমকি দেন। ছাত্রী জানান শুক্রবার দুপুরে তিনি কলেজে যেতেই ওই দু'জন তাঁকে বলেন, ‘খোলামেলা' পোশাক পরা নাকি কলেজের নিয়ম ও শৃঙ্খলার বিরুদ্ধে। 

পাহাড়কে ছুঁয়ে দেখতে সব পাহাড়ি রেলেই এবার কাঁচের ভিস্তাডোম কামরা; রেলমন্ত্রী

ছাত্রীর অভিযোগ, তিনি প্রতিবাদ করলে ইউনিয়নের ওই দুই ছাত্র তাঁকে ধাক্কা মারে। তাঁরই সহপাঠী বরুণ মাজির অভিযোগ, তিনিও এই ঘটনার প্রতিবাদ করলে টিএমসিপির দুই নেতা তাঁকে মারধোর করেন। 

সাধারণ মেয়ে তবু সাধারণ না, তাঁদেরই সম্মান জানাচ্ছে সান বাংলা

টিএমসিপি যদিও জানিয়েছে এমন কোনও ঘটনাই ঘটেনি। কলেজের একজন মুখপাত্র জানান, ওই ছাত্রীও কোনও নির্দিষ্ট অভিযোগ দায়ের করেনি। এবং এই কলেজেও নির্দিষ্ট কোনও পোশাক বিধি নেই। তিনি আরও জানান, ওই শিক্ষার্থীর যদি অভিযোগ থাকে, কলেজ কর্তৃপক্ষ তদন্ত ও অনুসন্ধানের পরে অবশ্যই প্রয়োজনীয় পদক্ষেপ করবে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.