“দলে চোরদের চাই না” কাউন্সিলরদের বিজেপিতে যোগদান নিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

সোমবার তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে(BJP) যোগদান করেন তৃণমূলের ১২ জন কাউন্সিলর এবং বিধায়ক সুনীল সিং।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“দলে চোরদের চাই না” কাউন্সিলরদের বিজেপিতে যোগদান নিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

যদি একজন চলে যায়, আমি আরও ৫০০জনকে তৈরি করব: মমতা বন্দ্যোপাধ্যায়


কলকাতা: 

দলত্যাগী কাউন্সিলদের নিয়ে ভাবিত নয়, নয় সাফ জানিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তৃণমূল শিবিরে (TMC) তিনি কোনও চোরদের চান না বলে বার্তা দিলেন তিনি।সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে রাজ্যে নিজেদের আসনসংখ্যা বাড়িয়েছে বিজেপি (BJP)। ২০১৪ লোকসভা নির্বাচনে পাওয়া আসনসংখ্যা ২ থেকে বাড়িয়ে এবার তারা পৌঁছেছে ১৮ এ। অন্যদিকে গতবার ৩৪টি আসন পেলেও, এবার জোড়াফুলের টিকিটে সংসদে যেতে পেরেছেন ২২ জন প্রতিনিধি। লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই জোড়াফুল শিবিরে পদ্ম শিবিরে (BJP) যোগদান করেছেন অনেকেই। সোমবার তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিং এবং ১২ জন তৃণমূল কাউন্সিলর।

দলত্যাগীরা “লোভী এবং দুর্নীতিগ্রস্ত”, তৃণমূলের “জঞ্জাল”দের নিচ্ছে বিজেপি: মমতা

তবে দলত্যাগী কাউন্সিলর বা জনপ্রতিনিধিদের নিয়ে তিনি ভাবিত নন বলে সাফ জানিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলের কাউন্সিলরদের উদ্দেশে তিনি বলেন, “তৃণমূলল কংগ্রেস দুর্বল দল নয়। টাকা খেয়ে, যদি ১৫-২০ জন কাউন্সিলর দলত্যাগ করেন, তাতে আমি পরোয়া করি না। যদি বিধায়করা দলত্যাগ করতে চান, তাহলে তাঁরাও করতে পারেন। আমাদের দলে কোনও চোরকে আমরা চাই না। যদি একজন চলে যান, আমি আর ৫০০ জনকে তৈরি করব”।

প্রধানমন্ত্রীর ডাকা দলীয় সভাপতিদের বৈঠক এড়াতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

সোমবার, দিল্লিতে কৈলাশ বিজয়বর্গীয় এবং মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে(BJP) যোগদান করেন বেশ কয়েকজন তৃণমূল(TMC) নেতা। বিজয়বর্গীয় বলেন, “বহু সংখ্যক তৃণমূল সদস্য বিজেপিতে যোগদান করছেন। সন্ত্রাস করে বাংলার শান্তি শেষ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই জন্যই তাঁর সঙ্গ ছাড়ছেন তাঁরই দলের নেতা কর্মীরা, এবং তাঁরা আমাদের দলে যোগদান করছেন”।

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গে বিজেপি ও তৃণমূলের মধ্যে উত্তেজনা বাড়ছে। লোকসভা নির্বাচনের শুরু থেকেই আমাদের দলে যোগদান করতে শুরু করেছেন তৃণমূলের নেতারা, এমনকী, নির্বাচনের সময়েও যোগদান করেছেন। তখন থেকে বহু তৃণমূল(TMC) নেতাই বিজেপিতে যোগদান করেছেন”। মে তে বিজেপিতে(BJP) যোগদান করেন মুকুল রায় পুত্র শুভ্রাংশু রায়সহ ৬৩ জন কাউন্সিলর।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................