ভারতের এই গ্রামে রোজ পূজিত হন ডোনাল্ড ট্রাম্প! ৬ ফুটের প্রতিমার জন্য পালন হয় ব্রত!

বুসা কৃষ্ণ ডোনাল্ড ট্রাম্পের বেশ বড়মাত্রার অনুরাগী। নিজের বাড়ির বাইরে তিনি ট্রাম্পের ৬ ফুটের একটি প্রতিমা বানিয়েছেন এবং রোজ ট্রাম্পপুজোও করেন তিনি।

ভারতের এই গ্রামে রোজ পূজিত হন ডোনাল্ড ট্রাম্প! ৬ ফুটের প্রতিমার জন্য পালন হয় ব্রত!

কৃষ্ণা ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘায়ুর জন্য শুক্রবার বিশেষ ব্রত পালন করেন।

হাইলাইটস

  • বুসা কৃষ্ণ ডোনাল্ড ট্রাম্পকে ঈশ্বরজ্ঞানে পুজো করেন
  • ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সস্ত্রীক ভারত সফরে আসছেন মার্কিন রাষ্ট্রপতি
  • বুসা কৃষ্ণ ট্রাম্পের ভারত ভ্রমণের সময় তাঁর সঙ্গে দেখা করতে চান
জনগাঁও (তেলেঙ্গানা):

২৪ ও ২৫ ফেব্রুয়ারি সস্ত্রীক ভারত সফরে আসছেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের ভারত ও মোদিপ্রীতির কথা সারা বিশ্বই জানে। কিন্তু ট্রাম্প কি জানেন, মন্দির মসজিদের এই ভারতে খোদ তাঁরই মূর্তি গড়ে রোজ পুজো করেন এক ভক্ত! তেলেঙ্গানার জনগাঁওয়ের বাসিন্দা বুসা কৃষ্ণ ডোনাল্ড ট্রাম্পকে ঈশ্বরজ্ঞানে পুজো করেন। বুসা কৃষ্ণ ট্রাম্পের ভারত ভ্রমণের সময় তাঁর সঙ্গে দেখাও করতে চান এবং তার জন্য তিনি ভারত সরকারের কাছে আর্জিও জানিয়েছেন। বুসা কৃষ্ণ ডোনাল্ড ট্রাম্পের বেশ বড়মাত্রার অনুরাগী। নিজের বাড়ির বাইরে তিনি ট্রাম্পের ৬ ফুটের একটি প্রতিমা বানিয়েছেন এবং রোজ ট্রাম্পপুজোও করেন তিনি। বুসা ভারত সরকারের কাছে আপিল জানিয়ে বলেছেন, “আমি ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাক্ষাৎ করতে চাই এবং সরকারের কাছে আমার আর্জি আমার স্বপ্নপূরণ করতে সাহায্য করুন।” 

"ফেসবুকে আমি ১ নম্বরে এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২ নম্বরে", ভারত সফরের আগে বললেন ডোনাল্ড ট্রাম্প

ভারত এমনভাবে স্বাগত জানাবে যে মনে রাখবেন ট্রাম্প: প্রধানমন্ত্রী মোদি

অবাক হওয়ার আরও বাকি রয়েছে। কৃষ্ণ ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘায়ুর জন্য শুক্রবার বিশেষ ব্রত পালন করেন। কৃষ্ণা বলেন, “আমি চাই ভারত ও আমেরিকা সম্পর্কে সুদৃঢ় হোক। প্রতি শুক্রবার আমেরিকার রাষ্ট্রপতির আয়ু বর্ধনের জন্য ব্রত রাখি আমি। এছাড়াও আমি ট্রাম্পের একটা ছবি সবসময় নিজের কাছে রাখি।” মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প আগামী ২৪ ফেব্রুয়ারি ভারতে আসছেন। তিনি তাঁর এই পুজো ও ভক্ত সম্পর্কে আদৌ অবগত কিনা তা অবশ্য অজানা।

বুসার গ্রামের বাসিন্দা তাঁরই বন্ধু রমেশ রেড্ডি জানান যে ট্রাম্পের জন্য এমন পাগলামির কারণে গ্রামের মানুষের কাছে বুসা ট্রাম্প নামেই বেশি পরিচিত। শুধু তাই নয়, বুসার বাড়ির নামও ট্রাম্প হাউস। রমেশ রেড্ডি জানান, গ্রামের মানুষ বুসার এই ট্রাম্পপ্রীতিকে বেশ সম্মানই করেন। কোনও দিন কেউই বুসাকে ট্রাম্পের পুজো করা থেকে বিরতও করেননি, বাধাও দেননি।

Listen to the latest songs, only on JioSaavn.com