এবার সারমেয় গাইল 'তেরি মেরি কাহানি', ফের ভাইরাল রাণু মণ্ডল

 রাণু মণ্ডলের গানে গলা সাধল সারমেয়! সেই সারমেয়র এই কীর্তিতে  ফের নেটিজেনদের নেকনজরে এলেন রানাঘাটের রাণু মণ্ডল।

এবার সারমেয় গাইল 'তেরি মেরি কাহানি', ফের ভাইরাল রাণু মণ্ডল

বেশ সুরেই ওই গান গেয়েছে সেই সারমেয়

হাইলাইটস

  • আর্লি মর্নিং রেওয়াজ নামে পোস্ট করা হয়েছে ওই ভিডিও
  • যে ভিডিওতে বেশ উচ্চস্বরে 'তেরি মেরি কাহানি' গেয়েছে এক সারমেয়
  • প্রায় ১০ লক্ষ ভিউ পেয়েছে এই ভিডিও
নয়াদিল্লি:

 রাণু মণ্ডলের গানে গলা সাধল সারমেয় (Dog)! সেই সারমেয়র এই কীর্তিতে  ফের নেটিজেনদের নেকনজরে এলেন রানাঘাটের রাণু মণ্ডল (Ranu Mondal)। ইতিমধ্যে 'তেরি মেরি কাহিনি' (Teri Meri Kahani) গেয়ে যথেষ্ট জনপ্রিয় হয়েছেন রাণাঘাটের এই মহিলা। হিমেশ রেশমিয়ার (Himesh Reshmiya) সুরে ওই গানে রাণুর সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে খোদ সংগীত পরিচালককে।হ্যাপি হার্ডি এন্ড হীর ছবির এই গান রাণাঘাট স্টেশন থেকে রাণুকে নিয়ে গিয়ে ফেলেছিল বলিউডে। এবার সেই গান খুব খোশমেজাজে উচ্চস্বরে গাইতে (Sings Song) দেখা গেলো এক সারমেয়কে। নজর কাড়ল নেটিজেনদের। 

বোনের শেষকৃত্যে সামিল ঋষি কাপুর, হাজির নভ্যা, অভিষেক, অমিতাভও

এবার এক সারমেয়র গলায় সেই গান তাঁকে আরও জনপ্রিয় করে তুলল।সম্প্রতি  একটা ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে, একজন লোক হারমোনিয়াম বাজিয়ে তেরি মেরি কাহানি, রেওয়াজ করছেন। আর সেই ব্যক্তির সঙ্গে গলা মেলাচ্ছেন এক সারমেয়। খানিকটা সুর-তাল-লয়ের অভাব। নয়তো রাণু মন্ডলের সেই গানে বেশ ভালোই গলা সেধেছে ওই সারমেয়। ১২ জানুয়ারি টুইটারে পোস্ট করা ওই ভিডিও দেখে অনেক নেটিজেন হেসে কুটোপুটি। কেউ কেউ একে, বছরের সেরা কমিক রিলিফ বলেও মন্তব্য করেছেন।'আর্লি মর্নিং রেওয়াজ' নাম দিয়ে পোস্ট করা হয়েছে এই ভিডিও।

যৌনকর্মী থেকে আন্ডারওয়ার্ল্ড ডন! চমকে দিতে আসছেন আলিয়া-ভনসালি জুটি

ভিডিও দেখুন:

দু দিনেই ১.৩ মিলিয়ন ভিউ আর ৩৫ হাজার শেয়ার পেয়েছে এই 'আর্লি মর্নিং রেওয়াজ।' ন'হাজার জন এই ভিডিওতে মন্তব্যও করেছেন। একদা রাণাঘাট স্টেশনের ভবঘুরে ছিলেন এই রাণু মণ্ডল। তাঁর গানের গলার ভিডিও করে ভাইরাল করেছিলেন স্থানীয় এক যুবক। সেই গানের গলায় মেতেছিলেন শঙ্কর মহাদেবন থেকে হিমেশ রেশমিয়া। ইতিমধ্যে বলিউডে নবীন তারকাদের সুযোগ দেওয়ার একটা ট্যাগ হিমেশের পিছনে লাগানো

ফলে এমন একটা প্রতিভাকে হাতছাড়া করতে চাননি তিনি। 'হ্যাপি হার্ডি এন্ড হীর'-ছবির তেরি, মেরি কাহানি গানের জন্য মুম্বইয়ে রাণু মণ্ডলকে ডেকে নিয়েছিলেন হিমেশ রেশমিয়া। বাকিটা জানে আসমুদ্র-হিমাচল।

More News