This Article is From Jun 11, 2019

অমানবিক: বহুতলের বারান্দা থেকে দুই পোষ্যকে ছুঁড়ে ফেলে দিলেন চিকিৎসক!

প্রতিবেশি এবং এক পশু স্বেচ্ছাসেবী সংস্থা চিকিতসকের এই অমানবিক আচরণের ছবি পোস্ট করতেই ক্ষোভে উত্তাল সোশ্যাল মিডিয়া

অমানবিক: বহুতলের বারান্দা থেকে দুই পোষ্যকে ছুঁড়ে ফেলে দিলেন চিকিৎসক!

সোশ্যাল মিডিয়া উত্তাল এই খবরে (প্রতীকী)

গুরগাঁও:

অমানবিক ঘটনার সাক্ষী হল গুরগাঁও (Gurgoan)। অভিযোগ, ওই অঞ্চলে বসবাসকারী এক ইরাকীয় চিকিতসক (Iraqi Doctor) নাকি তাঁর দুই পোষা কুকুরকে (Pet dogs) বহুতলের বারান্দা থেকে নীচে ছুঁড়ে ফেলে দেন। প্রশাসন সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু (Died) হয় এক পোষ্যের। যাঁর কাঁধে সবার প্রাণ ফিরিয়ে দেওয়ার দায়িত্ব তিনি কী করে এত নৃশংসভাবে প্রাণ নিলেন দুই অবলা জীবের? ঘটনা প্রকাশ্যে আসতে এই প্রশ্নই ফিরছে সবার মুখে।

প্রতিবেশি এবং এক পশু স্বেচ্ছাসেবী সংস্থা চিকিতসকের এই অমানবিক আচরণের ছবি পোস্ট করতেই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। 

দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে ব্ল্যাকমেলের হুমকি: ধৃত ৪

কিছু মহিলা প্রত্যক্ষদর্শীদের কথায়, গুরগাঁওয়ের এমার এমারেল্ড রেসিডেন্সিয়ালের আটতলার বারান্দা থেকে একটি কুকুরছানাকে পড়ে যেতে দেখেন তাঁরা। ঘটনাস্থলেই মারা যায় সেটি। 

সঙ্গে সঙ্গে তাঁরা খবর দেন বহুতলের নিরাপত্তারক্ষী (security staff) আর কেয়ারটেকারকে (caretaker)। ইতিমধ্যেই দ্বিতীয় কুকুরটিকেও একই ভাবে ছুঁড়ে ফেলে দেওয়া হয় বারান্দা থেকে। গোটা বিষয়টা জানিয়ে তাঁরাই খবর দেন স্থানীয় পশু স্বেচ্ছাসেবী সংস্থাকে।

রূপান্তরকামীদের প্রবল প্রহার পুলিশের, ধরা পড়ল ভিডিওয়

"প্রকৃত ঘটনা জানতে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। শুরু হয়েছে তদন্ত" জানিয়েছে স্থানীয় প্রশাসন অভিযুক্তের বিরুদ্ধে এখনো কোনও এফআইআর দায়ের হয়নি। 

অন্যদিকে, ঘটনার কথা পুরোপুরি অস্বীকার করেছেন অভিযুক্ত চিকিতসক (Doctor)। তাঁর দাবি, দুই পোষ্য খেলা করছিল বারান্দায়। তাঁর অনুপস্থিতিতে কীভাবে তাঁরা বারান্দা গলে নীচে পড়ে যায়, এব্যাপারে তিনি জানেন না কিছুই।