দুর্গাপুজোর পর দীপাবলি! নিখিলের সঙ্গে উপহার বিতরণে নুসরত?

শহরের অতি সাধারণ মানুষদের হাতে সুন্দর প্যাকেটে মোড়া উপহার নিজে দাঁড়িয়ে থেকে তুলে দিচ্ছেন শাসকদলের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান।

দুর্গাপুজোর পর দীপাবলি! নিখিলের সঙ্গে উপহার বিতরণে নুসরত?

নীচুতলার মানুষদের মুখে হাসি ফোটাতে উপহারের ডালি নিয়ে নুসরত

তিনি নিজেই নিজেকে বলেছেন, তিনি ঈশ্বরের বিশেষ সন্তান। শুধু কথায় নয়, কাজেও সেই ধারণা প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন এবার। প্রথমে হিন্দু বিয়ে। স্বামীর ধর্ম মেনে সিঁদুরে-মঙ্গলসূত্রে-চূড়ায় চূড়ান্ত হিন্দু রমণী। তারপর রথের রশিকে টান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে। ইস্কন মন্দিরে। বিতর্ক তাঁকে যত ছেঁকে ধরেছে তিনি ততই অটল নিজের মতে, পথে। মৌলবীদের ফতোয়াকে পাত্তা না দিয়ে আরও একধাপ এগিয়ে অষ্টমীর অঞ্জলি, ঢাকে কাঠি, দেবীবরণ, সিঁদুরখেলা। পাশে পেয়েছেন রাজ্যের মন্ত্রীদের। স্বামী নিখিল জৈনকে (Nikhil Jain)। এবার তাঁর নয়া পদক্ষেপ, দীপাবলির (Diwali 2019) উপহার বিতরণ। কোনও বিশেষ ব্যক্তিত্বকে নয়, শহরের অতি সাধারণ মানুষদের হাতে সুন্দর প্যাকেটে মোড়া উপহার (Dewali Gift) নিজে দাঁড়িয়ে থেকে তুলে দিচ্ছেন শাসকদলের সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেই ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টায়। দেখুন সেই পোস্ট:

ইনস্টার ভিডিওতে দেখা যাচ্ছে, রাতে একটি পেট্রল পাম্পের সামনে দাঁড়িয়ে নুসরত। সঙ্গে নিখিল। বড় ব্যাগে করে উপহার সামগ্রী রাখা। পাশে লম্বা লাইন সাধারণ মানুষের। ব্যাগের ভেতর থেকে উপহারের প্যাকেট বের করে সবার হাতে উপহার তুলে দিচ্ছেন নিখিল। পুরোটাই দাঁড়িয়ে দেখভাল করছেন নুসরত। এবং দেখার জিনিস আরও একটি বিষয় রয়েছে। নুসরতের কোলে একটি বাচ্চা মেয়ে। যাকে পরম মমতায় বুকে জড়িয়ে রেখেছেন সাংসদ। এক মুহূর্তের জন্যেও তাকে কোলছাড়া করছেন না। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে, কে এই শিশুকন্যা? কাকে তিনি এভাবে কোলে নিয়ে আগলাচ্ছেন? বাচ্চাটি কি নুসরতের পরিবারের নাকি নিখিলের পরিবারের? কিছুই বোঝার উপায় নেই। তবে বাচ্চাটির পোশাক বলছে, বাচ্চাটি উপহার নিতে আসা কোনও পরিবারের নয়।

  

More News