This Article is From Nov 07, 2018

কেদারনাথে পৌঁছলেন মোদী, দেখা করলেন ভারত-চিন সীমান্তে কর্তব্যরত সেনা জওয়ানদের সঙ্গে

2014 সালে প্রধানমন্ত্রী হন মোদী। সেবার  দীপাবলির দিন শিয়াচেনে যান মোদী। পরের বছর গিয়েছিলেন পাঞ্জাবে। পৌঁছেছিলেন পাক  সীমান্তে

কেদারনাথে পৌঁছলেন মোদী, দেখা করলেন ভারত-চিন সীমান্তে কর্তব্যরত  সেনা জওয়ানদের  সঙ্গে

2014 সালে প্রধানমন্ত্রী হন মোদী। সেবার  দীপাবলির দিন শিয়াচেনে যান মোদী।

হাইলাইটস

  • কেদারনাথ মন্দিরে পৌঁছলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • ভগবান শিবের এই মন্দিরে প্রার্থনাও করলেন তিনি
  • ভারত- চিন সীমান্তে পৌঁছে জওয়ানদের দীপাবলির শুভেচ্ছা জানান মোদী
নিউ দিল্লি:

কেদারনাথ মন্দিরে পৌঁছলেন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী। ভগবান শিবের এই মন্দিরে  প্রার্থনাও করলেন তিনি। তার আগে ভারত- চিন সীমান্তের  হারসিলে পৌঁছে সেনাবাহিনীর জওয়ানদের দীপাবলির শুভেচ্ছা জানান মোদী। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেওয়া বার্তায় বলা হয়েছে মোদী জওয়ানদের বলছেন এই প্রতিকূল  প্রাকৃতিক পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে কাজ করে সেনা  জওয়ানরা দেশের মানুষের নিরাপত্তা  সুনিশ্চিত করছেন। 125 কোটি  ভারতবাসীর ভবিষৎও তারাই রক্ষা করে চলেছেন।  দীপাবলির আলোর উৎসব। সবার  জীবন আলোয় উদ্ভাসিত করার বার্তাই বয়ে আনে দীবাপলি। সেনা জওয়ানরাও সেভাবে দেশের মানুষের মধ্যে  নিশ্চিন্তে বেঁচে থাকার সাহস জোগাচ্ছেন।                                    

 এর আগে টুইট করে দীপাবলির শুভেচ্ছা  জানান মোদী। তিনি লেখেন এই উৎসব সবার  জীবনে  আনন্দ বয়ে নিয়ে আসুক।  গত রাতে ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানহুর সঙ্গে টুইটারে  শুভেচ্ছা  বিনিময় করেন মোদী। ইজরায়েলের প্রধানমন্ত্রী  হিন্দিতে  দীপাবলির শুভেচ্ছা জানান। তাতে  প্রধানমন্ত্রী মোদীকে প্রিয় বন্ধু  বলে অভিহিত করেন মোদী।                             

 ইজারায়েলের প্রধানমন্ত্রীকে উত্তর দেন মোদী। তিনি লেখেন, ‘ বিবি, আপনাকে অনেক ধন্যবাদ। আমি দীপাবলিতে আমাদের সেনা  জওয়ানদের সঙ্গে  দেখা  করতে যাই, এবারও যাব।  বিকেলে সেই ছবি সবার  সঙ্গে  ভাগ করে নেব।                          

.এরপর সকালে দেরাদুন পৌঁছন মোদী। এরপর যান কেদারনাথে।  প্রাকৃতিক বিপর্যয়ের পর কেদার সংস্কারের কাজের  সূচনা  করেন মোদী।

2014 সালে প্রধানমন্ত্রী হন মোদী। সেবার  দীপাবলির দিন শিয়াচেনে যান মোদী। পরের বছর গিয়েছিলেন পাঞ্জাবে। পৌঁছেছিলেন পাক  সীমান্তে।  1965 সালে  হওয়া  পাক যুদ্ধের টকা  সেটাই ছিল 50 তম বর্ষ। পরের বছর গিয়েছিলেন হিমাচলে। গত বছর  ছিলেন কাশ্মীরে।   

.