অশান্ত আসানসোলের দিলদারনগর, পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস ছুড়ল পুলিশ

অগ্নিগর্ভ হয়ে উঠল আসানসোলের দিলদারনগর। কয়েকজন নেশাগ্রস্তের অভব্য আচরণের পরে দু’টি গোষ্ঠীর মধ্যে মারামারিকে কেন্দ্র করে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অশান্ত আসানসোলের দিলদারনগর, পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস ছুড়ল পুলিশ

বুধবার রাতে অশান্ত হয়ে ওঠে আসানসোলের দিলদারনগর


কলকাতা: 

অগ্নিগর্ভ হয়ে উঠল পশ্চিমবঙ্গের (West Bengal) আসানসোলের (Asansol) দিলদারনগর এলাকা। কয়েকজন নেশাগ্রস্তের অভব্য আচরণের পরে দু'টি গোষ্ঠীর মধ্যে মারামারিকে কেন্দ্র করে বুধবার রাতে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। দু'পক্ষই অন্যকে নিশানা করে ঢিল ছুড়তে থাকে। তাতে অনেকেই আহত হন। বহু বাইক চুরি হয়। ৬টি মোটরসাইকেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। খবর পেয়ে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। শেষে কাঁদানে গ্যাস ছোড়া হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আসানসোল দুর্গাপুর এলাকার পুলিশ কমিশনার ডিপি সিংহের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এখনও পর্যন্ত ২৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিশকেকে এসসিও-র বৈঠকে মোদী- ইমরানের বৈঠক হবে না বলে জানাল কেন্দ্র

ঠিক কী হয়েছিল বুধবার রাতে? জানা যাচ্ছে, গত রাতে যে এলাকায় গণ্ডগোলের সূত্রপাত, সেখানে ইদ মিলান অনুষ্ঠান চলছিল। এই সময় কয়েকজন মদ্যপ ব্যক্তি সেখানে উপস্থিত হয়। তারা ইদ মিলানে অংশ নেওয়া ব্যক্তিদের উদ্দেশে অশালীন ভাষায় গালগাল করতে থাকে। এরপর ওই অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিরা ওই মদ্যপদের ধরে মারধর করে।

‘মন শুদ্ধ করতে' মমতাকে রামচরিত মানস উপহার দিলেন বারাণসীর পুরোহিত

কিন্তু গণ্ডগোলের এখানেই শেষ নয়। এরপর ওই মদ্যপরা গিয়ে আরও অনেককে সঙ্গে করে এলাকায় ফিরে আসে। তারপর তারা পাথর ছুড়তে থাকে অনুষ্ঠানের স্থানকে কেন্দ্র করে। ক্রমে ওই তরফ থেকেও পাথর ছোড়া শুরু হয়। ক্রমে অশান্তি ব্যাপক আকারে বেড়ে যায়। বহু বাইক চুরি হয়। কয়েকটিতে আগুন লাগিয়ে দেওয়া হয়।

এলাকা এখনও থমথমে। কড়া পুলিশ প্রহরা রয়েছে। আর যাতে কোনও ভাবেই অশান্তি মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সে ব্যাপারে পুলিশ নজর রেখেছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................