জঙ্গলে উদ্ধার নিখোঁজ হীরে ব্যবসায়ীর দেহ, খুনের সন্দেহে আটক অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য

টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকেও কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর আটক করা হয়। পুলিশ যদিও এই খুনের ঘটনায় দেবলীনার কী ভূমিকা তা প্রকাশ করেনি

 Share
EMAIL
PRINT
COMMENTS
জঙ্গলে উদ্ধার নিখোঁজ হীরে ব্যবসায়ীর দেহ, খুনের সন্দেহে আটক অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য

অভিনেত্রী দেবলীনা টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ


মুম্বাই: 

হাইলাইটস

  1. ২৮ নভেম্বর নিখোঁজ হন রাজেশ্বর, শুক্রবার উদ্ধার হয় তাঁর মৃতদেহ
  2. মহারাষ্ট্রের মন্ত্রী প্রকাশ মেহেতার প্রাক্তন সহকারী গ্রেফতার
  3. জিজ্ঞাসবাদের পর আটক অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য

দিন দুই আগেই মহারাষ্ট্রের রায়গড় জেলার একটি জঙ্গলে মৃত অবস্থায় উদ্ধার হয়েছিলেন এক হীরে ব্যবসায়ী। তাঁর হত্যার সাথে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে মহারাষ্ট্রের একজন মন্ত্রীর প্রাক্তন সহকারী ও একজন পুলিশকর্মীকে। এখানেই শেষ নয়, একজন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী এবং মডেলকেও এই মামলায় আটক করা হয়েছে।

মুম্বাইয়ের ঘাটকোপারের বাসিন্দা ওই হীরা ব্যবসায়ীর নাম রাজেশ্বর উদানী ২৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। শুক্রবার, ৫ ডিসেম্বর রায়গঞ্জ জেলার পানভেল জেলার একটি জঙ্গলে ৫৭ বছর বয়সী এই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়। আঘাতের তেমন চিহ্ন ছিল না শরীরে।

পুলিশ এই মামলায় দুই অভিযুক্তদের চিহ্নিত করেছে। একজন, শচীন পাওয়ার- মহারাষ্ট্রের মন্ত্রী প্রকাশ মেহতার প্রাক্তন ব্যক্তিগত সহকারী, অন্যজন আসামী দিনেশ পাওয়ার, বহিস্কৃত পুলিশ কনস্টেবল, যিনি ধর্ষণের মামলায় আগেই গ্রেফতার হন।

Miss World 2018 মেক্সিকান সমাজকর্মীর মাথায় উঠল এবছরের বিশ্বসুন্দরীর খেতাব

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক "সত নিভানা সাথিয়া" তে গোপী বহুর ভূমিকায় অভিনয়ের জন্য পরিচিত টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকেও কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদের পর আটক করা হয়। পুলিশ যদিও এই খুনের ঘটনায় দেবলীনার কী ভূমিকা তা প্রকাশ করেনি। তবে পুলিশ আরও ইঙ্গিত দিয়েছে যে, বিনোদন জগত থেকে আরো কিছু মহিলাকে জেরা করার জন্য ডাকা হতে পারে।

anmbb38g

ঘাটকোপারের হীরা ব্যবসায়ী রাজেশ্বর উদানী ২৮ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন

সিটি কলেজ অফ কমার্সে ১৭ ঘণ্টা পর ঘেরাও মুক্ত প্রিন্সিপাল!

পুলিশের তদন্ত ও ফোনের তথ্য থেকে জানা যাচ্ছে যে রাজেশ্বর উদানী কিছু বারে নিয়মিত যাতায়াত করতেন এবং বিনোদন জগতের বেশ কয়েকজন মহিলার সঙ্গেও তাঁর যোগাযোগ ছিল গভীর। এই যোগাযোগের মূল সূত্র ছিল মহারাষ্ট্রের আবাসন, শ্রম ও খনি মন্ত্রী প্রকাশ মেহতার সহযোগী শচীন পাওয়ার।

২০০৪ থেকে ২০০৯ পর্যন্ত শচীন তাঁর সহকারী হিসেবে কাজ করেছিলেন বলে স্বীকার করেছেন মন্ত্রী। তিনি জানান, মুম্বাইয়ের নাগরিক নির্বাচনে নির্দল হয়ে লড়ে বিজেপি থেকে বিতাড়িত হওয়ার পর তিনি তাঁর সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করেছেন। প্রায় এক সপ্তাহ নিখোঁজ থাকার পরে রাজেশ্বরের পরিবার থানায় অপহরণের মামলা দায়ের করে। রাজেশ্বরের গাড়িচালক পুলিশকে জানান যে, যেদিন তিনি নিখোঁজ হয়ে যান সেদিন তিনি একটি বাজারের কাছে নেমে যেতে চেয়েছিলেন। অন্য গাড়িতে তাঁকে উঠে যেতে দেখেন চালক।

তদন্তকারীদের সন্দেহ যে রাজেশ্বরের অপহরণকারীরা অন্যত্র খুন করে তাঁর দেহ পানভেলের বনভূমিতে ফেলে যায়। পুলিশ প্রায় ১২ জনকে জিজ্ঞাসাবাদ করেছে এবং যে গাড়িতে তাঁকে শেষ উঠতে দেখা যায় সেই গাড়ির সন্ধান করছে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................