টিকটকে ভাইরাল দিল্লির বন্দুকবাজ শাহরুখ! 'হুক্কা' টানা থেকে জিমে কসরৎ দেখুন ভিডিওগুলি

Delhi Violence: শাহরুখের জিমের নেশা রয়েছে প্রবল। এর আগে কোনও ক্রিমিনাল রেকর্ড নেই তার। কিন্তু শাহরুখের বাবার বিরুদ্ধে ড্রাগ পাচারের মামলা চলছে।

টিকটকে ভাইরাল দিল্লির বন্দুকবাজ শাহরুখ! 'হুক্কা' টানা থেকে জিমে কসরৎ দেখুন ভিডিওগুলি

শাহরুখের একের পর এক টিকটক ভিডিও এখন ভাইরাল হচ্ছে

উত্তর পূর্ব দিল্লিতে হিংসার (Delhi Violence) মুখ হয়ে উঠেছেন বন্দুকবাজ শাহরুখ (Shahrukh)। পুলিশের দিকে পিস্তল তাক করে গুলি চালিয়ে সন্ত্রাসের প্রতিচ্ছবি হয়ে ওঠা শাহরুখকে ৪ দিনের পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত। উত্তর দিল্লিতে হিংসার সময় হেড কনস্টেবল দীপক দাহিয়ার দিকে পিস্তল তাক করা এবং দাঙ্গার সময় গুলি চালানো শাহরুখকে ক্রাইম ব্রাঞ্চ উত্তর প্রদেশের শামলী থেকে গ্রেফতার করেছে। শাহরুখের বয়স ২৭ বছর এবং তিনি সীলমপুরের চৌহান বাঙ্গড়ের বাসিন্দা। সোশ্যাল মিডিয়াও খুবই সক্রিয় ছিলেন শাহরুখ। টিকটকেও নিজের একের পর এক ভিডিও পোস্ট করতেন তিনি। কখনও হুঁকো টানার ভিডিও, কখনও আবার জিমে ব্যায়াম করার ভিডিও পোস্ট করেছেন তিনি।

শাহরুখ টিকটকে কী কী ভিডিও তৈরি করেছেন দেখুন...


@sharukhkhan689

##sharukh khan today i am going to hard work..

♬ original sound - sumitsandhu30

@sharukhkhan689

##bhai ki bullet

♬ original sound - nitish2533

@sharukhkhan689

##desi_ chora

♬ original sound - sharukhkhan689

শাহরুখের জিমের নেশা রয়েছে প্রবল। এর আগে কোনও ক্রিমিনাল রেকর্ড নেই তার। কিন্তু শাহরুখের বাবার বিরুদ্ধে ড্রাগ পাচারের মামলা চলছে। বেশ কয়েকটি মামলা চলছে তার উপর। সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন তিনি।

দিল্লির উত্তর-পূর্ব অঞ্চলে হিংসাত্মক দাঙ্গায় স্থানীয় অপরাধীদের বড় ভূমিকা রয়েছে। এমন বহু অপরাধীদেরই শনাক্ত করা হয়েছে এবং গ্রেফতারও করা হয়েছে। অপরাধীদের থেকে অবৈধ হাতিয়ার এবং কার্তুজ বাজেয়াপ্ত করা হয়েছে। প্রায় ৮০ জনেরও বেশি মানুষ গুলিতে আহত হয়েছেন। এখনও অপরাধীদের গ্রেফতারের জন্য ধরপাকড় চলছে।