একি প্রেম নাকি মৃত্যুর খেলা: প্রথমে হত্যা, তারপর আত্মহত্যা

 অনুসন্ধানের প্রথম ধাপে যে তথ্য উঠে এসেছে, তাতে করে জানা গেছিল যে, তাদের দুজনের মধ্যে প্রচন্ড ঝগড়া হয়

একি প্রেম নাকি মৃত্যুর খেলা: প্রথমে হত্যা, তারপর আত্মহত্যা

প্রতীকাত্মক চিত্র

নিউ দিল্লি:

রাজধানী দিল্লিতে আর একবার প্রেম, হত্যা ও আত্মহত্যার মামলা একসাথে দেখা গেল।  পুলিশ সূত্র অনুসারে, সাউথ দিল্লির একটি ফ্ল্যাটে নিজের প্রেমিকাকে হত্যা করার পর, ছেলেটি নিজেও আত্মহত্যা করে। পুলিশ আগে জানিয়েছিল এই ঘটনাটি ছতরপুর এক্সটেনশন-এর সুমন কলোনিতে ঘটেছে, স্থানীয় একজন মহিলা পুলিশের কাছে এসে জানিয়েছিল যে, সকাল সাড়ে সাতটা নাগাদ ফ্ল্যাটটি ভেতর থেকে বন্ধ ছিল, এবং ভেতরে কোনো সন্দেহ জনক কাজ ঘটেছিল বলে তার মনে হয়। 

বিস্তর টালবাহানার পর পড়ূয়াদের হাতে আসছে হিন্দু হস্টেল

পুলিশের আধিকারী বিজয় কুমার জানিয়েছেন যে, পুলিশ যখন দরজা ভেঙে ভেতরে ঢোকেন, তখন মেঝেতে একটি মহিলার মৃতদেহ পড়েছিল, তাকে গলাকাটা অবস্থায় উদ্ধার কার হয়। সেখানেই গলায় দড়ি লাগানো অবস্থায় ঝুলছিল এক পুরুষের মৃতদেহ। জানা গেছে ওই মৃতের নাম অভিষেক মন্ডল। অনুসন্ধানের পর জানা গেছে যে, মেয়েটি তার বন্ধুর সাথে কয়েক মাস ধরে এই ফ্ল্যাটে লিভিং-এ থাকত।  

অভিনন্দন জানাতে ফুল মিষ্টি নয় ত্রাণ তহবিলে টাকা দিন: ফিরহাদ

 অনুসন্ধানের প্রথম ধাপে যে তথ্য উঠে এসেছে, তাতে করে জানা গেছিল যে, তাদের দুজনের মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। এই ঝগড়ার জেরেই সে আগে নিজের প্রেমিকাকে হত্যা করে আর তারপর নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।  পুলিশ সূত্রে জানা গেছে তাদের মধ্যে প্রেমজ সম্পর্ক ছিল।  


 

VIDEO: মেয়ের হত্যা করেছে এক মানসিক ভারসাম্য হীন ব্যক্তি: