This Article is From Feb 11, 2020

Delhi Election Results 2020:স্ত্রী সুনীতার জন্মদিনে 'জয়' উপহার দিলেন কেজরিওয়াল

খবর প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহল থেকে দিল্লিবাসীর মন্তব্য, স্ত্রী সুনীতার জন্মদিনে জয় উপহার দিলেন কেজরিওয়াল

Delhi Election Results 2020:স্ত্রী সুনীতার জন্মদিনে 'জয়' উপহার দিলেন কেজরিওয়াল

সুনীতার জন্মদিনে জয় উপহার দেবেন কেজরিওয়াল? (ফাইল চিত্র)

হাইলাইটস

  • আজ সুনীতা কেজরিওয়ালের জন্মদিন
  • আর আজই আআপ ঝাড়ুতে সাফ সবাই
  • স্ত্রীকে নির্বাচনে জয় উপহার দেবেন অরবিন্দ?
নয়া দিল্লি:

আজ উৎসব দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (CM Arvind Kejriwal) বাড়িতে। দিল্লি বিধানসভা নির্বাচন (Delhi Election Results 2020)-এর ফলাফল অনুযায়ী একক সংখ্যাগরিষ্ঠায় AAP। একই দিনে জন্মদিন মুখ্যমন্ত্রীর স্ত্রী সুনীতা কেজরিওয়ালের। খবর প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহল থেকে দিল্লিবাসীর মন্তব্য, স্ত্রী সুনীতার জন্মদিনে জয় উপহার দিলেন কেজরিওয়াল।

দিল্লিতে বড় জয় পেতে চলেছে আম আদমি পার্টি: ১০টি তথ্য | লাইভ আপডেট

সুনীতা কেজরিওয়ালের জন্মদিন উদযাপনের আনন্দ আম আদমি পার্টির সম্ভাব্য জয়ে দ্বিগুণ হয়েছে। AAP কর্মীরা অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে আসতে শুরু করেছেন। তাঁর স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। খবর, আর কিছুক্ষণের মধ্যেই কেজরিওয়াল দলীয় কার্যালয়ে যাবেন। দলের সমস্ত সদস্যকে জয়ের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখবেন। মুখ্যমন্ত্রী নয়াদিল্লি বিধানসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এবং তিনিই জয়ী হয়েছেন।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, হরিনগর আসনে পিছিয়ে গেছেন বিজেপি প্রার্থী তাজিন্দর পাল সিং বগা। প্যাটেল নগর আসনে কংগ্রেস প্রার্থী কৃষ্ণ তীর্থ পিছিয়ে। সঙ্গম বিহার থেকে কীর্তি আজাদের স্ত্রী কংগ্রেস প্রার্থী পুনম আজাদ পিছিয়ে। নেতৃত্ব দিচ্ছেন রাজেন্দ্র নগর থেকে এএপি প্রার্থী, রাঘব চাদা। মডেল টাউন থেকে নেতৃত্ব দিচ্ছেন বিজেপির কপিল মিশ্র। কংগ্রেসের অলকা লাম্বা চাঁদনি চক থেকে পিছনে। বল্লিমারণ থেকে কংগ্রেস প্রার্থী হারুন ইউসুফ পিছিয়ে। বিজেপির বিজেন্দ্র গুপ্ত রোহিনী থেকে পিছনে। ২০১৫-র বিধানসভা নির্বাচনে তিনি এই আসনে জিতেছিলেন।

VIDEO: দিল্লি বিধানসভা নির্বাচনে জিতবে AAP : রামগোপাল যাদব

.