Delhi Election 2020: আপ কর্মীকে কষিয়ে থাপ্পড় মারতে গেলেন অলকা লাম্বা, আপ-কংগ্রেস খণ্ডযুদ্ধ

Delhi Assembly Election: একটি মোবাইল ভিডিওতে দেখা যায়, অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির এক কর্মী কংগ্রেস প্রার্থী অলকা লাম্বার উপর চিৎকার করছেন

Delhi election 2020: কংগ্রেস নেতা অলকা লাম্বা মজনু কা টিল্লায় একজনকে চড় মারার চেষ্টা করেন

হাইলাইটস

  • দিল্লির মজনু কা টিল্লা অঞ্চলের ভোটকেন্দ্রে ধুন্ধুমার
  • কংগ্রেস এবং আম আদমি পার্টির কর্মীদের মধ্যে বাঁধল খণ্ডযুদ্ধ
  • এক আপ কর্মীকে কষিয়ে থাপ্পড় মারতে গেলেন কংগ্রেস প্রার্থী অলকা লাম্বা
নয়া দিল্লি:

শনিবার নরমে-গরমে চলল দিল্লি বিধানসভা নির্বাচনের (Delhi Assembly Election) ভোটগ্রহণ। তবে শাসক দল আম আদমি পার্টির নেতা-কর্মীদের সঙ্গে রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে যায় কংগ্রেসের। উত্তর দিল্লির মজনু কা টিল্লার একটি ভোট কেন্দ্রে (Delhi Election 2020) ওই ঝামেলা ঘিরে পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে যায়। একটি মোবাইল ভিডিওতে দেখা যায়, অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির এক কর্মী কংগ্রেস প্রার্থী অলকা লাম্বার উপর চিৎকার করছেন, আর তখনই ওই আপ কর্মীর দিকে থাপ্পড় মারতে এগিয়ে যাচ্ছেন কংগ্রেস প্রার্থী অলকা লাম্বা (Alka Lamba)। তবে আপ কর্মী তৎক্ষণাৎ পিছনে সরে যাওয়ায় অলকা লাম্বার চড়টি আর তাঁর গালে পড়েনি। এরপরেই ভোট কেন্দ্রে ধুন্ধুমার শুরু হয়। কংগ্রেস দলের অভিযোগ ওই আপ কর্মী গালিগালাজ করছিলেন অলকাকে লক্ষ্য করে, আর তাতেই মেজাজ হারান ওই মহিলা প্রার্থী। পুলিশ সঙ্গে সঙ্গে ওই লোকটিকে ধরার চেষ্টা করলেও প্রথমে সে পালিয়ে যায়। অলকা ও তাঁর দলের কর্মীরাও তাঁর পিছু ধাওয়া করে পাল্টা মারধর করার চেষ্টা করেন বলে অভিযোগ। 

হ্যাটট্রিক করবেন কেজরিওয়াল, নাকি মসনদ দখল করবে বিজেপি? নজরে দিল্লি...

"আমি ভোটকেন্দ্র থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে দেখতে পাই একজন আপ প্রার্থীর ছেলে বুথে ঢোকার জন্যে পুলিশের সঙ্গে ঝামেলা করছে। আমাকে দেখেই ওই আপ কর্মী, হরমেশ গালিগালাজ করা শুরু করে। তবে ওই ঘটনার পরপরই তাঁকে গ্রেফতার করায় আমি পুলিশকে ধন্যবাদ জানাই", বলেন লাম্বা।

মহিলা ভোটারদের নিয়ে টুইট ঘিরে অরবিন্দ কেজরিওয়াল-স্মৃতি ইরানি বাগযুদ্ধ

এর আগে আপেরই সদস্য ছিলেন অলকা লাম্বা। কিন্তু লোকসভা ভোটে দিল্লিতে আম আদমি পার্টির খারাপ ফলের পর থেকে আপ নেতৃত্বর সঙ্গে দূরত্ব বাড়তে থাকে অলকার । পরে আপ থেকে পদত্যাগ করেন তিনি।

আপ থেকে ইস্তফা দিয়ে অলকা লাম্বা যোগ দেন কংগ্রেসে। আর কংগ্রেসের টিকিটেই এবার তিনি ২০২০ বিধানসভা ভোটে দাঁড়িয়েছেন। তবে যেভাবে দিল্লির মসনদে বসতে মরিয়া চেষ্টা করছে বিজেপি, তাতে আপ বা কংগ্রেস, কোন দল কতটা ভোট টানবে তা নিয়ে রাজনীতির জটিল অঙ্ক করতে ব্যস্ত হয়ে পড়েছেন রাজনীতিকরা।
 

Listen to the latest songs, only on JioSaavn.com