বিজেপিতে যোগদান করছেন দলের নেতারা, দলত্যাগীদের তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের

দলের বিশ্বাসঘাতকদের জায়গায় “একনিষ্ঠ কর্মী” আনা হবে এবং এখনও পর্যন্ত যারা “বিজেপিতে যোগদান নিয়ে যাঁরা এখনও পর্যন্ত দ্বিধাগ্রস্ত”,

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিজেপিতে যোগদান করছেন দলের নেতারা, দলত্যাগীদের তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের
কলকাতা: 

লোকসভা নির্বাচনে বিজেপির ভাল ফলের পর থেকেই রাজ্যের শাসকদল তৃণমূল (TMC) কংগ্রেসসহ বিভিন্ন দল থেকে বিজেপিতে(BJP) যোগদানের হিড়িক পড়েছে। সেই সমস্ত দলত্যাগীদের “লোভী” এবং “দুর্নীতিগ্রস্ত” বলে তোপ দাগলেন তৃণমূল (TMC) সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), পাশাপাশি তাঁর দাবি, “জঞ্জাল”দের দলে নিচ্ছে গেরুয়া শিবির। দলের বিশ্বাসঘাতকদের জায়গায় “একনিষ্ঠ কর্মী” আনা হবে এবং এখনও পর্যন্ত যারা “বিজেপিতে যোগদান নিয়ে যাঁরা এখনও পর্যন্ত দ্বিধাগ্রস্ত”, তাঁদের দল ছেড়ে দেওয়ার নির্দেশ দিলেন তিনি। লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর এখনও পর্যন্ত তৃণমূল(TMC)  ছেড়ে বিজেপিতে(BJP) যোগদান করেছেন, তিনজন বিধায়ক এবং পাঁচ পুরসভার বেশীরভাগ কাউন্সিলর। আর তারপরেই এই মন্তব্য করলেন তৃণমূল সুপ্রিমো (Mamata Banerjee)।

প্রধানমন্ত্রীর ডাকা দলীয় সভাপতিদের বৈঠক এড়াতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

রাজ্যের বিভিন্ন পুরসভার দলীয় কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। সেখানেই দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, “আমরা আমাদের জঞ্জালগুলো ফেলে দিচ্ছি এবং সেগুলি সংগ্রহ করছে বিজেপি(BJP)।কিন্তু অন্যদলে যোগদান করলেও, দুর্নীতির তদন্ত থেকে কেউ বাঁচবে না”। ২০২১ বিধানসভা নির্বাচকে মাথায় রেখে দলের পুনর্গঠন করতে চান তৃণমূলনেত্রী এবং যে সমস্ত নেতাকর্মী, তৃণমূলে (TMC) যোগদান নিয়ে দোলাচলে রয়েছেন, তাঁদের অবিলম্বে দল ছাড়তে বলেন তিনি। নিজদের কৃতকর্মের জন্য বিপাকে পড়তে হতে পারে, এই সম্ভাবনা থেকেই বিজেপিতে যোগদান করেছেন তাঁরা”।

 

0ifqev8g

 

দুর্নীতিগ্রস্ত নেতাকর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার চিন্তাভাবনা করছে সরকার, এমনটাই জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।তিনি বলেন, “একজন গেলে, তাঁর জায়গায় আরও ৫০০ জন আসবে। দলকে নতুন করে সাজানো হবে এবং দুর্নীতিগ্রস্ত ও লোভী নেতাদের জায়গায় দলে একনিষ্ঠ নেতাকর্মীদের আনা হবে”।

দলের পুরানো দিনের নেতাকর্মীদের সঙ্গে আচরণে কিছু ভুলভ্রান্তি হয়েছিল এবং সেগুলি শুধরে নেওয়া হবে বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবারই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছে নোয়াপাড়ার তৃণমূল বিধায়ক সুনীল সিং, সেই প্রসঙ্গ তুলে তৃণমূলনেত্রী বলেন, তৃণমূল (TMC) নেতা বিকাশ বসুর স্ত্রী মঞ্জু বসুকে না দিয়ে, নোয়াপাড়া বিধানসভা উপনির্বাচনে সুনীল সিংকে টিকিট দেওয়া দলের ভুল ছিল। মানুষের কাছে গিয়ে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

দলের নেতাকর্মীদের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়েও সতর্ক করে দেন তৃণমূল নেত্রী(Mamata Banerjee), এর ফলে বিভিন্ন “সরকারি প্রকল্পের কাজে ব্যাঘাত” ঘটে বলেও মন্তব্য করেন তিনি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................