This Article is From Dec 31, 2018

শিখ নিধনে সাজাপ্রাপ্ত সজ্জন কুমারের আত্মসমর্পণের সময়সীমা শেষ আজ

দিল্লি হাইকোর্ট সজ্জন কুমারের আত্মসমর্পণের জন্য সময়সীমা বাড়ানোর আর্জি খারিজ করে দেওয়ার পর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি

শিখ নিধনে সাজাপ্রাপ্ত সজ্জন কুমারের আত্মসমর্পণের সময়সীমা শেষ আজ

সজ্জন কুমারের মামলায় নিম্ন আদালতের রায় খারিজ করে দেয় দিল্লি হাইকোর্ট

নিউ দিল্লি:

করকড়ডুমা অথবা তিহার জেলে আজই আত্মসমর্পণ করতে হবে প্রাক্তন কংগ্রেস নেতা সজ্জন কুমারকে। সেই সময় নিগৃহীত পরিবারের সদস্যদের আজ আদালতে না যাওয়ার আর্জি জানিয়েছেন ১৯৮৪ শিখ নিধন মামলার অন্যতম আবেদনকারী এইচএস ফুলকা। তাঁর আশঙ্কা, অশান্তি পাকিয়ে সেটাকেই হাতিয়ার করে আত্মসমর্পণের সময়সীমা বৃদ্ধির আবেদন করতে পারেন সজ্জন কুমার।এইচএস ফুলকার দাবি, সুপ্রিম কোর্ট থেকে আর কোনও রেহাই পাবেন না সজ্জন কুমার। এবার তাঁকে আত্মসমপর্ণ করতেই হবে।

আজ রাজ্যসভায় পেশ হচ্ছে তিন তালাক বিল, কঠিন পরীক্ষার মুখে সরকার, 10টি তথ্য

বহুদিন পরে গণহত্যাকারীর শাস্তি হবে বলে মন্তব্য করে ফুলকার প্রতিক্রিয়া, এটা বড় জয়। আত্মসমপর্ণের জন্য আরও সময় চেয়ে দিল্লি হাইকোর্টে আবেদন করেছিলন সজ্জন কুমার। হাইকোর্ট সেই আবেদন খারিজ করে দিলে ২২ ডিসেম্বর সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি।সজ্জন কুমারকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫ লাখ টাকা জরিমানা করে ৩১ ডিসেম্বরের মধ্যে আত্মসসমর্পণ করার নির্দেশ দিয়েছিল। তবে পারিবারিক এবং বিষয়গত নানা পারিবারিক মেটানোর জন্য ৩০ দিন অতিরিক্ত সময় চেয়েছিলেন সজ্জন কুমার।
.



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.