This Article is From Jul 06, 2020

পুলিশি অভিযানের খবর ছিল গ্যাংস্টার বিকাশের কাছে: কানপুর পুলিশ

সেই বাড়ি অপরাধের স্বর্গরাজ্য ছিল বলে পুলিশকে জানিয়েছেন বিকাশের শাগরেদ দয়াশঙ্কর

পুলিশি অভিযানের খবর ছিল গ্যাংস্টার বিকাশের কাছে: কানপুর পুলিশ

পুলিশি অভিযানের পর গ্রেপ্তার করা হয়েছে বিকাশ দুবে ঘনিষ্ঠ দয়াশঙ্কর অগ্নিহোত্রীকে।

হাইলাইটস

  • গ্যাংস্টার বিকাশ দুবের সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ
  • অভিযানের ফোন পেয়েছিল সে: সঙ্গী
  • সে ফোনের পর ২৫-৩০ জনকে ডেকে পাঠায় বিকাশ
লখনউ:

 কানপুর এনকাউন্টারে (Kanpur Encounter)গ্যাংস্টারের গুলিতে এক ডিএসপি-সহ আট পুলিশকর্মী নিহত হয়েছিলেন। শুক্রবারের এই ঘটনায় মূল অভিযুক্ত কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দুবে (UP Gangster)। সেই ঘটনার পর থেকে পলাতক বিকাশ। নিখোঁজ সন্ধানে ৫০ হাজার টাকা পুরস্কারমূল্য ঘোষণা করা হয়েছে। পাশাপাশি উত্তর প্রদেশ জুড়ে চলছে ব্যাপক পুলিশি ধরপাকড়। সেই অভিযানে শনিবার গ্রেপ্তার হয়েছেন বিকাশ ঘনিষ্ঠ দয়াশঙ্কর অগ্নিহোত্রী (Gangster aide)। ইউপি পুলিশের (UP Police) জারি করা মোস্ট ওয়ান্টেডের তালিকায় নাম আছে দয়াশংকরের। এমনটাই কানপুর পুলিশ সূত্রে খবর। তাঁর সন্ধানে ২৫ হাজার টাকা পুরস্কারমূল্য ঘোষণা করা হয়েছিল।

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, জেরায় দয়াশংকর জানিয়েছেন পুলিশি অভিযানের খবর আগে থেকেই থানা থেকে ফোন করে জানানো হয়েছিল বিকাশকে। সেই ফোনের সত্যতা যাচাইয়ে আরও কয়েকজনকে ফোন করেছিলেন ওই গ্যাংস্টার। তারপরেই পুলিশ নিকেশের নীল নকশা তৈরি করা হয়।  এদিকে, ঘটনার পর দু'দিন কেটে গেলেও এখনও গ্রেপ্তার করা যায়নি মূল অভিযুক্তকে। তবে, বিকাশের গ্রাম চৌবেপুর থানার আধিকারিককে সাসপেন্ড করা হয়েছে।

কানপুর জোনের আইজি মোহিত আগরওয়াল বলেছেন, "চৌবেপুর থানার প্রত্যেক কর্মীর বিরুদ্ধে তদন্ত হবে। প্রত্যেকের মোবাইল কল তথ্য খতিয়ে দেখা হবে। ঘরের শত্রু বিভীষণকে চিহ্নিত করবো আমরা।" অপরদিকে, শনিবার বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে বিকাশের বাড়ি। সেই বাড়ি অপরাধের স্বর্গরাজ্য ছিল বলে পুলিশকে জানিয়েছেন বিকাশের শাগরেদ দয়াশঙ্কর।

যে ১৮ জনের তালিকা তৈরি করেছে কানপুর পুলিশ:

ljmncmao

ভিডিও: বুলডোজার দিয়ে ভাঙা হল বিকাশের গ্রামের বাড়ি

.