Cyclone Fani: ফণীর ছোবলে উলটে গেল ২৫০ ফুটের ক্রেন, দেখুন তাণ্ডবের মারাত্মক ভিডিও

Cyclone Fani-গতকাল সকাল থেকেই প্রায় ২০০ কিলোমিটার গতিতে প্রতি ঘণ্টায় ঝড় হওয়াতে ২৫০ ফুট লম্বা ও ভারী ক্রেন উলটে পড়ে যায়।

 Share
EMAIL
PRINT
COMMENTS
Cyclone Fani: ফণীর ছোবলে উলটে গেল ২৫০ ফুটের ক্রেন, দেখুন তাণ্ডবের মারাত্মক ভিডিও

ফণীর দাপটে উলটে গিয়েছে ক্রেন


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. ওড়িশায় ফণীর ব্যাপক তাণ্ডব
  2. ঘূর্ণিঝড়ে উলটে গেল ক্রেন
  3. পুরীতে নানা জায়গায় জলমগ্ন এলাকা

গতকাল প্রায় সারা দিন ধরে ওড়িশাতে ধ্বংসযজ্ঞ চালিয়ে গভীররাতে পশ্চিমবঙ্গ পৌঁছেছে ঘূর্ণিঝড় ফণী (Fani Cyclone 2019)। এখনও পর্যন্ত সরকারি সূত্রে জানানো হয়েছে ঘূর্ণিঝড় ফণীর বলি হয়েছেন কমপক্ষে আটজন মানুষ। পশ্চিমবঙ্গে অবশ্য ফণীর তেমন প্রভাব পড়েনি। রাতে কিছু অংশে মাঝারি থেকে ভারী বৃষ্টি হয়েছে এবং ঝড়ও হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলায় ৫০ টি বাড়ি ঝড়ের কারণে ধ্বংস হয়ে গেছে। তবে ওড়িশা রাজ্যে ভয়াবহ এই ঝড়ের তাণ্ডবের ঘটনা মানুষের মধ্যে আতঙ্ক বাড়িয়েছে। নানা ভিডিওতে এই ভয়াবহতা ধরা পড়েছে। গতকাল সকাল থেকেই প্রায় ২০০ কিলোমিটার গতিতে প্রতি ঘণ্টায় ঝড় হওয়াতে ২৫০ ফুট লম্বা ও ভারী ক্রেন উলটে পড়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি নির্মীয়মান বহুতলের পাশে লাগানো রয়েছে ওই বিশাল ক্রেনটি। এতটাই তীব্র ছিল বাতাসের গতিবেগ যে তা ওই ক্রেনটিকেও নড়িয়ে দেয়। হাওয়ার দাপটে দৈত্যাকার ক্রেনটি উলটে যায় পাশের বাড়িগুলির উপর গিয়ে পড়ে। 

Cyclone Fani: ফণী আছড়ে পড়লে কী করবেন আর কী করবেন না? জেনে নিন বিশদে

ওড়িশায় ফণীর কারণে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক এআইএমএস পিজি ২০১৯ পরীক্ষার জন্য ভুবনেশ্বরের পরীক্ষা কেন্দ্রগুলি বাতিল করে দিয়েছে শুক্রবারই এবং তথ্য ও সহায়তা প্রদানের জন্য একটি ২৪x৭ হেল্পলাইন নম্বরও শুরু করছে। কেন্দ্রীয় স্বাস্থ্য সচিব প্রীতি সুদান, জনসাধারণের উদ্দেশ্যে গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন এবং যে কোনও তথ্যের জন্য হেল্পলাইন নম্বরে- 011 23061302/23063205/23061469 (ফ্যাক্স) ফোন করতে বলেছেন। সূত্রের খবর, ঘূর্ণিঝড়ের কারণে ভুবনেশ্বর এইমসের একটি ভবনের ছাদের একটি অংশ ভেঙ্গে গিয়েছে, কিন্তু সমস্ত শিক্ষার্থী, কর্মী এবং রোগীরা নিরাপদেই রয়েছেন।

ওড়িশা, অন্ধ্রপ্রদেশ এবং পশ্চিমবঙ্গের পাশে থাকার বার্তা দিলেন মোদী

ভিডিও: পশ্চিমবঙ্গে ঢুকেছে ঘূর্ণিঝড় ফণী



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................