This Article is From May 03, 2019

Cyclone Fani: ফণীর জেরে জনসভা বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা, বন্ধ হচ্ছে কলকাতা বিমানবন্দর

ঘূর্ণিঝড় ফণীর (Cyclone  Fani ) জেরে  সমস্ত নির্বাচনী জনসভা (Election Rallies ) বাতিল করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee)।

Cyclone Fani: ফণীর জেরে জনসভা বাতিল করলেন  মুখ্যমন্ত্রী মমতা, বন্ধ হচ্ছে কলকাতা বিমানবন্দর

Cyclone Fani: আগামী ৪৮ ঘণ্টার সব সভা বাতিল করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

হাইলাইটস

  • ফণীর জেরে জনসভা বাতিল করলেন মমতা, বন্ধ হচ্ছে কলকাতা বিমানবন্দর
  • নবান্ন সূত্রে জানা গিয়েছে তিনি খড়্গপুরে যাচ্ছেন
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জনসভারও দিন বদলে গিয়েছে
কলকাতা:

ঘূর্ণিঝড় ফণীর (Cyclone  Fani ) জেরেসমস্ত নির্বাচনী জনসভা (Election Rallies ) বাতিল করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Bannerjee)। নবান্ন সূত্রে জানা গিয়েছে তিনি খড়্গপুরে যাচ্ছেন। সেখান থেকে গোটা পরিস্থিতির উপর নজর রাখবেন।   মুখ্যমন্ত্রীর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী জনসভারও দিন  বদলে গিয়েছে। জনসভাটি কাল ঝাড়খণ্ডে  হওয়ার কথা ছিল। এখন সেটি একদিন বাদে হবে। পাশাপাশি আজ  উত্তরপ্রদেশের   মুখ্যমন্ত্রী  যোগী আদিত্যনাথের আজ জামশেদপুরে সভা  করার কথা ছিল।  সেটি বাতিল করে  দেওয়া হয়েছে।

এদিকে  আগে ঠিক ছিল কলকাতা বিমানবন্দর বন্ধ হবে রাত সাড়ে  ৯টা নাগাদ। পরে ঠিক হয় আজ  দুপুর থেকেই বন্ধ করে দেওয়া হবে কলকাতা  বিমানবন্দর। দুপুর ৩ টে নাগাদ বন্ধ হবে বিমান বন্দর। এখনও পর্যন্ত ঠিক হয়েছে কাল সকাল ৮ টা নাগাদ বিমান বন্দর খুলে  দেওয়া হবে। তবে শেষমেশ  সেটা  হবে কিনা তা  ঠিক হবে পরিস্থিতি দেখে নিয়ে। দীঘায় এনডিআরএফ মোতায়েন করা হয়েছে। উদ্ধার কাজও শুরু হয়ে গিয়েছে। ৫২ জন শিশুকেও উদ্ধার করেছে বাহিনী। তাছাড়া ওড়িশা এবং  পশ্চিমবঙ্গের উপকূলের কতটা ক্ষতি হল  তা খতিয়ে দেখতে  বিশেষ  অভিযান করবে নৌ  সেনা। মমতা বলেন, ‘ আমি গোটা পরিস্থিতির উপর নজর রাখছি। আমাদের দলের সমস্ত রাজনৈতিক কর্মসূচি বাতিল  করে দেওয়া হয়েছে। আগামী ৪৮ ঘণ্টা কোনও রাজনৈতিক  কর্মসূচি আমরা পালন করব না। কলকাতার মহানাগরিক ফিরহাদ হাকিমকেও  বলেছি  অন্য কাজ না করে এই সময় বিপর্যয় মোকাবিলা দপ্তরের সঙ্গে  সমন্বয় রাখতে। সবাইকে বলব সতর্ক থাকুন। অযথা গুজব ছড়াবেন না। আমাদের প্রশাসন সমস্ত রকম পরিস্থিতির জন্য তৈরি আছে।'

.