“কাট মানি” নিয়ে তদন্তের দাবি করলেন বিজেপি সাংসদ

কয়েক সপ্তাহ আগেই “কাট মানি” ” (Cut Money)  নিয়ে একটি গান রিলিজ করেছেন নচিকেতা চক্রবর্তী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
“কাট মানি” নিয়ে তদন্তের দাবি করলেন বিজেপি সাংসদ
নিউ দিল্লি: 

“কাট মানি” (Cut Money) নিয়ে তোলপাড় রাজ্যজুড়ে। সোশ্যাল মিডিয়াতেও নানারকম মিমে ভরে গেছে কাট মানি ইস্যুকে কেন্দ্র করে। তৃণমূলের বিভিন্ন নেতা, বিধায়কদের বাড়িতে গিয়ে “কাট মানি” ফেরৎ দেওয়ার দাবি তুলেছেন সাধারণ মানুষ। আইন নিজের হাতে তুলে না নিতে এবং “কাট মানি” নিয়ে প্রয়োজনে অভিযোগ জানানোর আর্জি জানিয়েছে পুলিশ। তবে তাতেও সাধারণ মানুষের “রোষ” কমছে না। “কাট মানি” নিয়ে “রোষে” ফুঁসছে বিভিন্ন এলাকা। তারমধ্যেই “কাট মানি” (Cut Money) নিয়ে তদন্তের দাবি তুললেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খান(Soumitra Khan)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবারের দিকে সরাসরি আঙুল তুললেন তিনি(Soumitra Khan) এবং বৃহস্পতিবার লোকসভায় দাবি করলেন, মুখ্যমন্ত্রী ও তাঁর পরিবারের অ্যাকাউন্টে কত টাকা জমা পড়েছে, তা খতিয়ে দেখতে “কাট মানি” নিয়ে তদন্তের প্রয়োজন।

"দলের কর্মীদের নিয়মানুবর্তীতা শেখাতে চেয়েছি" কাট মানি বিতর্কে বললেন মমতা

বৃহস্পতিবার লোকসভায় জিরো আওয়ারে বিষয়টি তোলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খান(Soumitra Khan)। বিষ্ণুপুর-তারকেশ্বর রেল যোগাযোগের বিষয়টি তুলে তাঁর অভিযোগ, প্রকল্পটি বন্ধ করে দেওয়া হয়েছে এবং প্রকল্পটির জন্য “কাট মানি” (Cut Money) দাবি করছেন বিধায়ক, মন্ত্রী, কাউন্সিলর, মুখ্যমন্ত্রী এভং শাসকদলের নেতারা। বিষ্ণুপুরের সাংসদ বলেন, “মুখ্যমন্ত্রী এবং তাঁর পরিবার কাট মানি থেকে কত টাকা আয় করেছেন, তা জানতে, আমি তদন্তের দাবি করছি”।

“কাট মানি” দাওয়াই, চাপে পড়ে ২ লক্ষ ২৫ হাজার ফেরালেন তৃণমূল নেতা

যদিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নেন নি তিনি। তবে সম্প্রতি, কাট মানি নিয়ে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া দলের নেতাদের হুঁশিয়ারির প্রসঙ্গ তুলে ধরেন সৌমিত্র খান।দিন কয়েক আগেই “কাট মানি” (Cut Money) নিয়ে দলের নেতাদের সতর্ক করে দেন মুখ্যমন্ত্রী।কাট মানি দাবি করা বা নেওয়া নেতা কর্মীদের বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। এদিন লোকসভায় সেই কথাই তুলে ধরেন সৌমিত্র খান(Soumitra Khan)।  

বঙ্গে গানে গানে ভাইরাল, মমতার “কাট মানি”, হুঁশিয়ারি

দিন কয়েক আগে, লোকসভায় জিরো আওয়ারে নিজের এলাকা সম্পর্কে বলছিলেন তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। সেই সময় বাংলার বিজেপি সাংসদরা “জয় শ্রী রাম” স্লোগান দেন। পাল্টা “জয় বাংলা”  স্লোগান দেন অপরূপা পোদ্দার।

কাট মানি নিয়ে রাজ্যজুড়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে। এক সপ্তাহ আগেই “কাট মানি” ” (Cut Money)  নিয়ে একটি গান রিলিজ করেছেন নচিকেতা চক্রবর্তী। সেই গান ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। তাতে “কাট মানি” ইস্যুতে আরও উত্তপ্ত হয়ে ওঠে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................