অভিষেকের স্ত্রীয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল শুল্ক দপ্তর

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে  এফআইআর দায়ের করল শুল্ক দপ্তর। সরকারি কর্মীদের কাজে বাধা ও হুমকি দেওয়ার মতো অভিযোগ নথিবদ্ধ  হয়েছে বলে জানা গিয়েছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
অভিষেকের  স্ত্রীয়ের বিরুদ্ধে  এফআইআর  দায়ের করল শুল্ক দপ্তর

একজন মহিলাকে সঙ্গে নিয়ে ব্যাঙ্কক থেকে কলকাতা বিমান বন্দরে এসে নামেন তৃণমূল সাংসদের স্ত্রী।


কলকাতা: 

হাইলাইটস

  1. রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করল শুল্ক দপ্তর
  2. সরকারি কর্মীদের কাজে বাধা ও হুমকি দেওয়ার মতো অভিযোগ আনা হয়েছে
  3. এফআইআরে বলা হয় রুজিরা এবং ওই মহিলা আধিকারিকদের সঙ্গে দুর্ব্যবহার করেছন

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে  এফআইআর দায়ের করল শুল্ক দপ্তর (Customs) । সরকারি কর্মীদের কাজে বাধা ও হুমকি দেওয়ার মতো অভিযোগ নথিবদ্ধ  হয়েছে বলে জানা গিয়েছে। এ মাসের ১৫ তারিখ রাতে অন্য একজন মহিলাকে সঙ্গে নিয়ে ব্যাঙ্কক থেকে কলকাতা বিমান বন্দরে এসে নামেন তৃণমূল সাংসদের স্ত্রী। গ্রিন চ্যানেল (Green Channel) দিয়ে বেরিয়ে আসার সময় ওই দুজনের থেকে পাসপোর্ট (Passport) চাওয়া হলে তাঁরা সেটা  দিতে  চাননি বলে অভিযোগ। একই ভাবে তাঁদের এস্ক  রে-র মধ্যে দিয়ে যেতে বলা হলেও তাঁরা রাজি হননি বলে খবর। রুজিরার বিরুদ্ধে যে অভিযোগ দায়ের হয়েছে  তা প্রমাণিত হলে  তাঁকে দু' বছরের জন্য জেলে  যেতে  হতে পারে। হতে পারে বড় অঙ্কের জরিমানাও। এফআইআরে বলা হয়েছে রুজিরা এবং ওই মহিলা আধিকারিকদের সঙ্গে  দুর্ব্যবহার করেছেন। তাছাড়া হুমকিও দিয়েছেন।

পাক জাতীয় দিবসের আগে বার্তা দিলেন মোদী, টুইট করলেন ইমরান                                                              

ওই  দুজনের সঙ্গে  থাকা জিনিসপত্র শেষমেশ পরীক্ষা করে  দেখেন  আধিকারিকরা। তখন সেখান থেকে  ৩টি  বতাগ পাওয়া  যায়। ব্যাগের ভেতর সোনার গয়না ছিল বলে  জানা গিয়েছে। এই ঘটনার কিছুটা বাদে পুলিশের তরফ থেকে  শুল্ক দপ্তরকে জিজ্ঞাসা  করা  হয় তারা কি  রুজিরাকে আটক করেছেন।  রাত সোয়া ২ টো নাগাদ  বিমান বন্দর ছাড়েন দুজন। পরের দিন পুলিশকে শুল্ক দপ্তরের তরফে ঘটনাটির বিষয় জানিয়ে দেওয়া হয়। পুলিশ শুক্রবার বিষয়টি মেনে নেয়। এই সময়ের মধ্যে বিভিন্ন মাধ্যম থেকে বলা হচ্ছিল ২ কেজি সোনা নিয়ে আটক হয়েছেন রুজিরা। তবে শুল্ক দপ্তরের দায়ের করা এফআইআরফে সেরকম কোনও কথা বলা হয়নি।                   



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................