This Article is From Feb 06, 2020

অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা দুষ্কৃতীদের! পুত্রবধূকে বাঁচাতে গিয়ে মৃত্যু শ্বশুরের

Woman Dragged into Ambulance: ওই মহিলা জানান, একটি অ্যাম্বুলেন্স তাঁর পাশে এসে আচমকাই দাঁড়ায়, তারপর সেখান থেকে কিছু দুষ্কৃতী তাঁকে অপহরণের চেষ্টা করে

অ্যাম্বুলেন্সে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা দুষ্কৃতীদের! পুত্রবধূকে বাঁচাতে গিয়ে মৃত্যু শ্বশুরের

Tangra: মঙ্গলবার গভীর রাতে ট্যাংরা এলাকায় ওই ঘটনাটি ঘটে, ঘটনার তদন্ত করছে পুলিশ

হাইলাইটস

  • রাতের শহরে ফের এক মহিলাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করল দুষ্কৃতীরা
  • পুত্রবধূকে বাঁচাতে গিয়ে ওই অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ হারালেন শ্বশুর
  • গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ
কলকাতা:

এবার কী অ্যাম্বুলেন্সও আতঙ্ক তৈরি করবে কলকাতা (Kolkata) শহরের মহিলাদের মনে? সম্প্রতি ট্যাংরা (Tangra) এলাকায় যা ঘটে গেল তা নিয়েই এই প্রশ্ন তৈরি হয়েছে সবার মনে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার রাতে বিয়েবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন এক গৃহবধূ। সেই সময় দ্রুত গতিতে আসা একটি অ্যাম্বুলেন্স জোর করে তাঁকে তুলে নিয়ে (Woman Dragged into Ambulance) যাওয়ার চেষ্টা করে। বেগতিক পরিস্থিতি দেখে প্রাণপণে চিৎকার করতে থাকেন ওই মহিলা। এরপরই তাঁর শ্বশুর এবং মামাশ্বশুর ঘটনাস্থলে চলে আসে। ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করে ওই অ্যাম্বুলেন্সটি। প্রৌঢ়কে (Father-In-Law) টেনে হিঁচড়ে প্রায় পিষে দিয়ে অ্যাম্বুলেন্সটি এলাকা ছেড়ে চম্পট দেয়। আশঙ্কাজনক অবস্থায় মহিলার শ্বশুরকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

"ওই অ্যাম্বুলেন্সে ড্রাইভার ছাড়া আরও একজন ছিল। ওদের কথোপকথন শুনে আমি আতঙ্কিত হয়ে যাই। তখনই একজন আমার বাঁ হাত ধরে টেনে আমাকে ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় আমি চিৎকার করলে আমার শ্বশুরবাড়ির অন্যরা আমাকে বাঁচাতে ছুটে আসেন। আমার শ্বশুর গাড়ির সামনে এসে দাঁড়ান", জানিয়েছেন ওই গৃহবধূ।

কলকাতায় প্রাক্তন ভারতসুন্দরী ঊষসী সেনগুপ্তের হেনস্থায় সাসপেন্ড পুলিশ কর্মী; গ্রেফতার সাত

"গাড়ির ভিতরে থাকা লোকগুলো যখন বুঝতে পারলো যে অবস্থা বেগতিক, তখনই ওরা দ্রুতগতিতে গাড়িটি চালিয়ে নিয়ে এসে আমার শ্বশুরকে ধাক্কা দেয় ও টেনে হিঁচড়ে নিয়ে যায়", আতঙ্কে কাঁপতে কাঁপতে বলেন ওই মহিলা।

ওই মহিলা জানান যে আগে কখনো ওই হামলাকারীদের দেখেননি তিনি। "তবে আমি যদি ওদের আবার দেখি তবে আমি ওদের সনাক্ত করতে পারবো", বলেন তিনি।

ফের কলকাতায় নিগ্রহ! অফিস টাইমে হেনস্থা আন্তর্জাতিক বক্সারকে! ফেসবুকে তৎপর পুলিশ

ঘটনার পর ট্যাংরা থানায় অভিযোগ দায়ের করেন ওই নিগৃহীতা গৃহবধূ। এরপরেই তদন্ত শুরু করে পুলিশ। রাস্তার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন তদন্তকারী পুলিশ আধিকারিকরা।

ক্রমশই যেন রাতের তিলোত্তমা কুৎসিত হয়ে উঠছে দুষ্কৃতীদের দৌরাত্ম্যে। কয়েক মাস আগেই রাতের শহরে হেনস্থার শিকার হন অভিনেত্রী ও প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স উষসী সেনগুপ্ত। একই অভিজ্ঞতা হয় অভিনেত্রী স্বস্তিকা সেনগুপ্তেরও। একজন অ্যাপ ক্যাব চালক তাঁকে শ্যুটিংয়ের যাওয়ার সময় গাড়ি থেকে "টেনে" নামিয়ে "নির্যাতন" করে। সম্প্রতি বাঙালি টেলিভিশন অভিনেত্রী জুহি সেনগুপ্তকেও হেনস্থার মুখে পড়তে হয়। এই সব ঘটনাই প্রশ্ন তুলে দিচ্ছে যে দিনের কল্লোলিনী মহিলাদের জন্যে এখন কতটা নিরাপদ রাতে?



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.