কলকাতার হাসপাতালে এক নার্স-সহ কিশোর সংক্রমিত! জ্বরে আক্রান্ত অন্তত ১০ নার্স

পরিবারের তরফে পিটিআইকে জানানো হয়েছে, সেই কিশোরের জন্মগত শ্বাসজনিত সমস্যা আছে। তবে সম্প্রতি রাজ্যের বাইরে সফরের কোনও ইতিহাস নেই

কলকাতার হাসপাতালে এক নার্স-সহ কিশোর সংক্রমিত! জ্বরে আক্রান্ত অন্তত ১০ নার্স

জানা গিয়েছে, সেই হাসপাতালের অপর যে নার্স সংক্রমিত, তিনি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। (ফাইল)

কলকাতা:

কলকাতার এক হাসপাতালে কিশোর-সহ নার্সের (A Nurse tested positive in Kolkata hospital) শরীরে সংক্রমণ মিলেছে। সেই হাসপাতালের অন্তত ১০ জন নার্স-সহ একজন ওয়ার্ড বয় জ্বরে আক্রান্ত। এঁরা প্রত্যেকেই সেই হাসপাতালের নিওন্যাটাল বিভাগে কর্মরত। শুক্রবার হাসপাতাল সূত্রে এমন খবর মিলেছে। যদিও ওই ১১ জন করোনা সংক্রমিত (Corona) কিনা, নিশ্চিত করা যায়নি। তাঁদের নমুনা এখনও পরীক্ষার জন্য পাঠানো হয়নি। জানা গিয়েছে, করেয়া রোডের বাসিন্দা ওই কিশোরকে (A 8 y-o boy) বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন করা হয়েছে। শারীরিক অসুস্থতা ও শ্বাসজনিত সমস্যা নিয়ে তাকে ভর্তি করা হয়। তারপরেই সেই কিশোরের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পরিবারের তরফে পিটিআইকে জানানো হয়েছে, সেই কিশোরের জন্মগত শ্বাসজনিত সমস্যা আছে। তবে সম্প্রতি রাজ্যের বাইরে সফরের কোনও ইতিহাস নেই। 

ফের সংঘাত চরমে! রাজ্যপালের ১৪ পাতার চিঠির জবাবে ১৩ পাতার চিঠি মুখ্যমন্ত্রীর

পেশায় ব্যাঙ্ক কর্মচারী সেই ব্যাক্তি বলেন, "আমাদের ৪ জনের পরিবার। কিন্তু কেউ অসুস্থ নয়। দুর্ভাগ্য ছেলেই সংক্রমিত হয়েছে।" হাসপাতাল সূত্রে খবর, সেই কিশোরের নমুনা পজিটিভ আসার পরেই তাকে এমআর বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। নাক ও গলার কোষ টাটা মেডিক্যাল সেন্টারে পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। 

দ্বিতীয় আর্থিক প্যাকেজ? স্বরাষ্ট্রমন্ত্রী, অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠক প্রধানমন্ত্রীর

জানা গিয়েছে, সেই হাসপাতালের অপর যে নার্স সংক্রমিত, তিনি দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার বাসিন্দা। এক সন্তানের মা সেই নার্স হাসপাতালের নিওন্যাটাল বিভাগে কর্মরত।  



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)